বলিউডবিনোদন

দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে সিনেমার কাজলের বোন ‘চুটকি’কে মনে আছে? এখন পুরো চেহারা পাল্টে গেছে

বর্তমানে তিনি একজন অভিনেত্রী নন বরং একজন স্ট্যান্ড আপ কমেডিয়ান

×
Advertisement

ভারতের সবথেকে জনপ্রিয় সিনেমা গুলির মধ্যে একটি হলো দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে। শাহরুখ খান অভিনীত এই ছবিটি একটা সময়ে ভারতের সবথেকে জনপ্রিয় সিনেমা হয়ে উঠেছিল। এখনো পর্যন্ত এই ছবির রেকর্ড ভাঙ্গার মত ক্ষমতা কিছু সুপার হিট সিনেমার হয়নি। এই ছবির সমস্ত ডায়ালগ এবাউট প্রত্যেকটি চরিত্র এখনো পর্যন্ত দর্শকদের মনে গেঁথে রয়েছে। তবে তাদের মধ্যেই একটি চরিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল এই ছবিতে। তিনি হলেন কাজলের বোন রাজেশ্বরী ওরফে চুটকির চরিত্রে অভিনয় করা পূজা রুপারেল।

Advertisement

 

Advertisement

এখনো পর্যন্ত এই ছবিতে তার অভিনয় জনপ্রিয় হয়ে রয়েছে। সকলের কাছেই তিনি এখনও চুটকি হিসেবেই বেশি পরিচিত। ছবিতে তার চরিত্র কম সময়ের জন্য থাকলেও এই চরিত্রের জন্য তিনি এখনও সকলের কাছে সমাদ্রিত হয়ে থাকেন। এখনো পর্যন্ত তার বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। আপনাদের জানিয়ে রাখি পূজা সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত অ্যাক্টিভ একজন ব্যক্তিত্ব এবং তিনি নিজে একজন স্ট্যান্ড আপ কমেডিয়ান।

শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করলেও এই মুহূর্তে তিনি স্ট্যান্ড আপ কমেডি করেন বিভিন্ন জায়গায়। এছাড়াও, আপনাদের জানিয়ে রাখি পূজা কিন্তু বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার দুরসম্পর্কের বোন। কিং আঙ্কেল সিনেমা থেকে তিনি বলিউডের মঞ্চে পা রাখেন। তারপরই দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবিতে তার অভিনয় জনপ্রিয় হয়ে ওঠে। এখনো পর্যন্ত তিনি বলিউডে তেমন ভাবে কাজ না করলেও তার জনপ্রিয়তা যথেষ্ট বেশি।

Related Articles

Back to top button