বিনোদনবলিউড

শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর এই ছেলের সাথে অনেক রাত কাটিয়েছেন, রাতভর বাড়ির বাইরে থাকেন

×
Advertisement

শ্রীদেবী বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন। সেইসময়ের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। তবে কয়েকবছর আগেই দুর্ঘটনায় দুবাইতে প্রয়াত হয়েছেন তিনি। তবে বর্তমানে মিডিয়াতে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে, কারণ তার মেয়ে জাহ্নবী কাপুর। তিনি বর্তমান সময়ে বলিউডের অন্যতম সুন্দরী তরুণ অভিনেত্রীদের মধ্যে একজন। ইতিমধ্যেই একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের।

Advertisement

তিনি খুব অল্পসময়ের মধ্যেই নিজের জায়গা পাকা করে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। ইতিমধ্যেই একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। শ্রীদেবী কন্যা কোন না কোন কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। সম্প্রতি আবারও মিডিয়ার আলোয় জাহ্নবী। নিজের এক বিশেষ পুরুষ বন্ধুর কারণেই চর্চায় অভিনেত্রী।

বর্তমান সময়ে আজকের জনপ্রিয় তরুণ অভিনেত্রী হিসেবে মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন জাহ্নবী কাপুর। এই মুহূর্তে জানা যাচ্ছে, এখন প্রায়ই ওরহান নামের একটি ছেলের সাথে দেখা মিলছে তার। প্রায়দিনই তার সাথে বাইরে রাত কাটান তিনি। বন্ধুত্ব দিয়ে তাদের সম্পর্কটা শুরু হলেও বর্তমানে তা প্রেমের দিকে এগোচ্ছে, তেমনটাই জানা গিয়েছে। শেষ বেশ কয়েকবছর ধরে তাদের একসাথে দেখা যাচ্ছে। থেকে থেকেই তাদের ছবি উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। আপাতত তাদের সম্পর্ক নিয়ে কৌতুহলী অভিনেত্রীর অনুরাগীরাও।

Advertisement

উল্লেখ্য, খুব শীঘ্রই আবারো বড়পর্দায় দেখা মিলবে শ্রীদেবী কন্যার। খুব অল্পসময়ের মধ্যেই এই ইন্ডাস্ট্রিতে নিজের একটা পাকাপোক্ত জায়গা বানিয়ে নিয়েছেন তিনি। তার অভিনয় শৈলী প্রশংসিত দর্শকমহলেও। ইতিমধ্যে একাধিক হিট ছবি নিজের অনুরাগীদের উপহার দিয়েছেন তিনি। খুব শীঘ্রই বড়পর্দায় আসন্ন ‘দোস্তানা ২’, ‘গুড লাক জেরি’, ‘তাকাত’, ‘মিলি’র মতো ছবিতে মুখ্য ভূমিকায় দেখা মিলবে জাহ্নবীর। অপেক্ষায় অভিনেত্রীর অনুরাগীরা।

Related Articles

Back to top button