বিনোদন

Hello Mini: ভুলেও এমএক্স প্লেয়ারের এই ওয়েব সিরিজ দেখবেন না বড়দের সামনে, লজ্জা লাগবে নিজেরই

×
Advertisement

বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম। নিজেদের সুবিধামতো সময়ে নিজেদের মতন করে পছন্দ মতো ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা। বলাই বাহুল্য, এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকে দর্শকদেরই মনোরঞ্জনের উদ্দেশ্যে। আর সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘এমএক্স প্লেয়ার’ অন্যতম। উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘এমএক্স প্লেয়ার’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, যা একা দেখলেও লাজ্জা লেগে যায়। সম্প্রতি তেমনি একটি ওয়েব সিরিজ চর্চার আলোতে।

Advertisements
Advertisement

দর্শক থেকে মিডিয়ার পাতায় বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম নেই। তার ঝলক অবশ্য প্রায়ই মেলে মিডিয়াতে। বোল্ড ওয়েব সিরিজের সূত্র ধরে চর্চায় উঠে আসেন অভিনেতা-অভিনেত্রীরাও। সম্প্রতি দর্শকদের একাংশের মতে, তেমনই একটি বোল্ড ওয়েব সিরিজ হল এমএক্স প্লেয়ারের ‘হ্যালো মিনি’। এই ওয়েব সিরিজেই রয়েছে একাধিক চোখ ধাঁধানো বোল্ড দৃশ্য, যার সূত্র ধরে এই মুহূর্তে চর্চায় রয়েছেন সিরিজের তারকারাও। অনুজা জোশি, প্রিয়া ব্যানার্জী, মৃণাল দত্তের মতো একাধিক মুখ উঠে এসেছে এই সিরিজের সূত্র ধরেই।

Advertisements

Advertisements
Advertisement

দর্শকমহলে এই বোল্ড সিরিজ তুমুল জনপ্রিয়তা পেয়েছে। দর্শকদের একাংশের মতে, এই সিরিজ টেক্কা দিতে পারে ‘আশ্রম’এর মতো বিগ বাজেটের সিরিজকেও। এই সিরিজের রয়েছে একাধিক সাহসী দৃশ্য, যা একা দেখলেও লজ্জা লেগে যাবে নিজেরই। বলাই বাহুল্য, সিরিজের প্রতিটি দৃশ্য রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরাও। সেকথা অবশ্য আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। আপাতত, ‘হ্যালো মিনি’ মিডিয়ার পাতায় পুনর্বার চর্চিত হয়েছে নিজের একাধিক সাহসী দৃশ্যের জন্য।

Related Articles

Back to top button