টলিউডবিনোদন

Dev-Rukmini: গুজব সত্যি হল! মারণ ভাইরাস করোনায় আক্রান্ত দেব-রুক্মিণী, চিন্তিত ভক্তরা

Advertisement

কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন রুক্মিণী মৈত্র। এর পরেই সংবাদমাধ্যমে প্রকাশ হয় দেব-রুক্মিণী করোনা আক্রান্ত। তবে মঙ্গলবার রুক্মিণী টুইট করে জানিয়েছিলেন, তিনি সাধারণ জ্বরে ভুগছেন। তার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। এরপরেই বুধবার সকালে দেব টুইট করে জানান, তিনি এখনো পর্যন্ত করোনা আক্রান্ত নন। তবে করোনা পরীক্ষা করিয়েছেন, রাতের মধ্যে পরীক্ষার ফলাফল পাবেন। সুতরাং, বুধবার সকালের মধ্যে দুজনেই জানিয়ে দিয়েছিলেন তাদের করোনা আক্রান্ত হওয়ার খবর পুরোটাই গুজব। তবে এবার সেই গুজব সত্যি হল! করোনা ভাইরাসে কাবু দেব-রুক্মিণী, জানালেন নিজেরাই।

Advertisement

এরপর করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পরেই বুধবার রাতে দেব ও রুক্মিণী দুজনেই টুইট করে জানান, তারা দুজনেই করোনা আক্রান্ত হয়েছেন। দেব নিজের টুইটে জানান, তিনি করোনা আক্রান্ত এবং উপসর্গহীন। এই মুহূর্তে তিনি নিজের বাড়িতেই হোম কোয়ারেন্টিনে রয়েছেন, তা তিনি নিজেই জানিয়ে দিয়েছেন। এরপরেই রুক্মিণী মৈত্র টুইট করে জানান, তিনিও করোনা আক্রান্ত হয়েছেন। নিজের বাড়িতেই হোম কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। পরিবারের সকলের থেকে বিচ্ছিন্নভাবে আছেন এবং পারিবারিক চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন।
Rukmini Maitra post

Advertisement

এই মুহূর্তে তারা দুজনেই মানসিকভাবেও শক্ত রয়েছেন। দেব সকলের উদ্দেশ্যে বলেছেন, সকলে যেন এই পরিস্থিতিতে মাস্ক ও স্যানিটাইজার সহ সাবধানতা বজায় রেখে চলেন। এই মুহূর্তে সকলেই একটা লড়াইয়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আর এই পরিস্থিতিতে সকলকেই মানসিকভাবে শক্ত থাকতে হবে। সকলের উদ্দেশ্যে এই বার্তাই দিয়েছেন অভিনেতা।

চরম সাবধানতা বজায় রেখেও শেষ রক্ষা হল না। করোনায় আক্রান্ত দেব-রুক্মিণী। ছবির প্রচারের জন্য এবং প্রিমিয়ারের জন্য অনেক জায়গায় যেতে হয়েছে তাদের। উল্লেখ্য, গত বছরের শেষে ২৪-শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল দেব ও পরান বন্দ্যোপাধ্যায় অভিনীত ‘টনিক’। খুব অল্পদিনের মধ্যেই এই ছবি নজর কেড়েছিল দর্শকদের। তবে বলাই বাহুল্য, এই করোনা আবহে কিছুটা হলেও বক্সঅফিসের মার খেয়ে গেল ‘টনিক’।

Advertisement

Related Articles

Back to top button