টলিউডবিনোদন

অভিষেক চ্যাটার্জীর প্রয়াণে গভীরভাবে শোকাহত অভিনেত্রী দেবশ্রী রায়

×
Advertisement

অভিষেক চ্যাটার্জী বুধবার রাতে রাত ১’টায় ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫৭ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি দিয়েছেন। দীর্ঘদিন ধরেই লিভারের সমস্যায় ভুগছিলেন তিনি। তবে শেষ কয়েকদিন পায়ের শিরায় ভীষণভাবে টান ধরছিল অভিনেতার। এদিন শুটিং সেটেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। এরপরে সেখান থেকে বাড়ি নিয়ে যাওয়া হয় তাকে। তবে শেষপর্যন্ত শেষ রক্ষা হয়নি। সকলকে কাঁদিয়ে চলে গেলেন অভিনেতা। তাঁর প্রয়াণে রীতিমতো শোকোস্তব্ধ গোটা টলিউড ইন্ডাস্ট্রি।

Advertisement

তার সহ অভিনেত্রী দেবশ্রী রায় অভিনেতার প্রয়াণে গভীরভাবে শোক প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, ধীরে ধীরে তার সমস্ত সমবয়সী বন্ধু স্থানীয় মানুষজন চলে যাচ্ছেন। তিনি দুঃখ প্রকাশ করেই বলেছেন এটা অভিষেক চ্যাটার্জী চলে যাওয়ার বয়স ছিল না। পুরনো স্মৃতিগুলো ভীষণভাবে এই মুহূর্তে মনে পরছে অভিনেত্রীর তাও জানিয়েছেন তিনি।

অভিনেত্রী জানান, অভিষেক চ্যাটার্জী কখনো তার প্রেমিক, আবার কখনো তার ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন। তারা একসাথে ভীষণ মজা করে কাজ করতেন। অভিনেত্রী জানান, শুরুর সময় থেকেই তার অভিনয় দর্শকদের মধ্যে ছাপ ফেলতে শুরু করেছিল। তিনি এও বলেন, তাকে যেহেতু সুন্দর দেখতে ছিল সেইসময় মেয়েরা তাকে কাছ থেকে এক ঝলক দেখার জন্য রীতিমতো পাগলামি করতেন।

Advertisement

অভিনেত্রী এও জানান, তিনি অভিষেক চ্যাটার্জী, দেবিকা মুখোপাধ্যায় মিলে ‘ওরা চারজন’ ছবিতে অভিনয় করেছিলেন। সমিত ভঞ্জ পরিচালিত এই ছবিতে অভিনয় করার সময় সর্বদা মজা করেই কাজ করতেন তারা তাও জানিয়েছেন অভিনেত্রী। অভিনয় করার সময় তারা রীতিমতো মজা করে কাজ করেছিলেন, তা বলাই বাহুল্য। অভিনেত্রী জানান অভিষেক চ্যাটার্জী সর্বক্ষণ সেটের সকলকে মাতিয়ে রাখতেন। সকলের সাথে হাসি-মজা করতেন। শেষে তিনি এও জানিয়েছেন, বড়পর্দা থেকে তার সরে দাঁড়ানো নিয়ে বিতর্ক থাকলেও মানুষটা যখন চলে গিয়েছে সেই নিয়ে বিশেষ মন্তব্য করেননি তিনি। তাপস পাল ও অভিষেক চ্যাটার্জী চলে যাওয়াটা কিছুতেই মেনে নিতে পারছেন না অভিনেত্রী।

Related Articles

Back to top button