বলিউডবিনোদন

১৭ বছর পর ঐশ্বর্যর সঙ্গে সম্পর্কে নিয়ে নীরবতা ভাঙলেন বিবেক ওবেরয়

বিবেক ওবেরয় এবং ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্কের কথা এই মুহূর্তে বলি টাউনের একটি বড় গসিপ

×
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে একজন হলেন ঐশ্বর্য রাই বচ্চন। তার ফ্যান ফলোইং রীতিমতো বিশাল এবং তার ভক্তরা ঐশ্বর্য্যের অভিনয় দক্ষতা দেখে অত্যন্ত মুগ্ধ। ইতিমধ্যেই ঐশ্বর্য রাই বহু হিন্দি চলচ্চিত্রে কাজ করে ফেলেছেন। অন্যদিকে তিনি বলিউড ইন্ডাস্ট্রি একাধিক বড় বড় তারকা সঙ্গে জুটি বেঁধে একাধিক সিনেমায় অভিনয় করে ফেলেছেন। তবে তিনি নিজের ব্যক্তিগত জীবনের জন্য বারংবার প্রশ্নের মুখে পড়েছেন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন মাঝেমধ্যেই কিন্তু বিভিন্ন কারণের জন্য সংবাদের শিরোনামে থাকেন। কখনো নিজের সিনেমার জন্য আবার কখনো নিজের পরিবারের জন্য তাকে দেখা যায় চর্চার মধ্যে। তবে এই মুহূর্তে তিনি যে কারণে চর্চার মধ্যে রয়েছেন সেটা হলো তার সম্পর্ক। ক্যারিয়ারের শুরুর দিক থেকে বলিউডের জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।

অভিনেতা সালমান খান একটা সময়ে অভিনেত্রী ঐশ্বর্য রাইকে পছন্দ করতেন। সেই সময় দুজনের সম্পর্ক একেবারে সংবাদের শিরোনামে উঠে আসে। কিন্তু কোন একটা কারণবশত তাদের দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে যায় এবং এখনও সালমান খান এবং ঐশ্বর্য রাই বচ্চনের এই সম্পর্কের কাহিনী বলি পাড়ার অলিতে গলিতে শোনা যায়। তবে জানিয়ে রাখি, সালমান খানের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ হওয়ার পরেও সালমান কিন্তু তাকে ছাড়তে চান নি। তাকে বেশ কিছুদিন বিরক্ত করেছিলেন সালমান খান। এমনকি সালমানের বিরুদ্ধে অভিনেত্রী থানা পুলিশ করতে পর্যন্ত দ্বিধাবোধ করেননি।

Advertisement

এরপরেই ভাইজানের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পরে, তার নাম যুক্ত হয় বলিউডের অন্যতম তারকা বিবেক ওবেরয় সঙ্গে। তার সাথে বেশ কিছুদিন সম্পর্কে ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। এই সময়ে সালমান খানকে ফোন করে অনেক কটু কথা বলেছিলেন বিবেক ওবেরয় নিজেও। সেই সময় সালমান বিবেককে ভয় দেখানোর জন্য একাধিকবার ধমকিও দিয়েছেন। এর পরেই বিবেক ওবেরয় এমন একটা কিছু করেছিলেন যার পরে ঐশ্বর্য্যের সঙ্গে তার সম্পর্ক বিচ্ছেদ হয়। সালমান খানের এই হুমকির পরে বিবেক ওবেরয় একটি প্রেস কনফারেন্স ডেকে তাদের মধ্যে হওয়া এই সমস্ত কথোপকথন মিডিয়ার সামনে জানিয়ে দেন। এই কারণে ঐশ্বর্য রাই বচ্চন আবারো সংবাদের শিরোনামে চলে আসেন। তিনি মিডিয়ার সামনে বলেছিলেন, তাকে এরকমটা করার জন্য তার কাছের কোনো একজন মানুষ তাকে অনুরোধ করেছিলেন। তার ইশারা সরাসরিভাবে ঐশ্বর্যর উপর ছিল। ঐশ্বর্যর এই বিষয়টি খুব একটা পছন্দ হয়নি, ঠিক এই কারণেই তাদের দুজনের মধ্যে আবারও বিচ্ছেদ হয়ে যায়।

Related Articles

Back to top button