বিনোদনবলিউড

নীতা আম্বানিকে সবার সামনে কোলে তুলে নিলেন এই ক্রিকেটার, বেরিয়ে এল ছবি

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে এই ছবি অত্যন্ত ভাইরাল

×
Advertisement

ধনী ব্যক্তিদের কথা বলতেই ভারতের মধ্যে সবার আগে যাদের নাম আসবে তার মধ্যে অন্যতম হলেন রিলায়েন্স গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সহ কর্ণধার মুকেশ আম্বানি। তার এবং তার স্ত্রী নীতা আম্বানির বিলাসবহুল জীবন যাপনের ব্যাপারে অনেকেই ইতিমধ্যেই জানেন। মুম্বাইয়ের অ্যান্টিলিয়ার বাড়িতে ইতিমধ্যেই দেশ-বিদেশের বহু বিলাসবহুল জিনিস রয়েছে। মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি খুবই দামী দামী জিনিস ব্যবহার করে থাকেন এবং তাদের রহন সহন সাধারণ মানুষের থেকে অনেকটাই আলাদা।

Advertisement

তবে শুধুমাত্র মুকেশ আম্বানির স্ত্রী হিসেবে নয়, আইপিএলের অন্যতম দল মুম্বাই ইন্ডিয়ান্সের একজন পরিচিত মুখ হিসেবেও পরিচিত হয়ে থাকেন নিতা আম্বানি। আমরা তাকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে নানা রকমের ছবি পোস্ট করতে দেখি। তবে, এই মুহূর্তে নিতা আম্বানির একটি ছবি সোশ্যাল মিডিয়াতে হয়ে গিয়েছে ভাইরাল, যেখানে আমরা দেখতে পাচ্ছি ভারতের জনপ্রিয় একজন ক্রিকেটার নিতা আম্বানিকে একেবারে কোলের উপরে তুলে নিয়েছেন। অন্যদিকে, মাঝ মাঠে মুকেশ আম্বানির ছেলে এই দৃশ্য শুধুমাত্র দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন। চলুন জানা যাক কোন ক্রিকেটার নিতা আম্বানিকে কোলে তুলে নিয়েছিলেন এবং কি কারনে ঘটেছিল এই মোমেন্ট।

Advertisement

নিতা আম্বানি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে নিজের ভাইরাল ছবির জন্য চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। এই ছবিতে আমরা দেখতে পাচ্ছি, ভারতের দুরন্ত স্পিন বোলার হরভজন সিং নিতা আম্বানি কে কোলে তুলেছেন এবং তার সামনে দাঁড়িয়ে রয়েছেন তার ছেলে। এই ছবিটা নেওয়া হয়েছে ২০১০ আইপিএল থেকে যখন প্রথমবারের জন্য মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএলের ফাইনালে পৌঁছে ছিল। সেই সময়ে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রত্যেক সদস্য অত্যন্ত উত্তেজিত হয়ে পড়েছিলেন। সেই সময় তাদের উত্তেজনার বাঁধ ভাঙ্গে এবং হরভজন সিং আকাশ এবং অনন্ত আম্বানির সামনেই তাদের মা নিতা আম্বানি কে কোলে তুলে নেন।

এই ছবিটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত ভাইরাল হয়েছে কারণ আর কিছু দিনের মধ্যেই শুরু হতে চলেছে টাটা আইপিএল। এইবারের সিজনে ১০টি দল মোকাবিলা করবে আইপিএল ট্রফির জন্য। এই দলের মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্স একটি। কিন্তু তার আগে হরভজন সিংয়ের সঙ্গে নীতা আম্বানির এইরকম একটি ছবি ভাইরাল হয়ে যাওয়ায় কিছুটা বিব্রত হয়েছেন নিতা নিজেও।

Related Articles

Back to top button