জ্যোতিষ

Horoscope: আজ ৬ই অক্টোবর, কোন কোন রাশিতে শুভ যোগ আছে

আজ ৬ই অক্টোবর (১৯শে আশ্বিন) বুধবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

মেষ (ARIES): আজ আপনার দিনটি বেশ সুখকর। কাজের জায়গায় প্রমোশন হওয়ার সম্ভাবনা আছে। আপনার ব্যবসায়ে উন্নতি হতে পারে। আর্থিক উন্নতি হতে পারে।

বৃষ (TAURUS): আজ আপনি কোনো কিছুতেই সন্তুষ্ট থাকবেননা। সব ব্যপারে বেশ অসন্তোষ থাকতে পারেন। বেশি চিন্তা ভাবনা না করে মাথা ঠান্ডা রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

মিথুন (GEMINI): আজ আপনার কোনো বিশেষ মেধা মানুষের সামনে প্রকাশ পেতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। নিজের কার্যে সফলতা পেতে পারেন। দিনটি বেশ ভালোই যাবে।

কর্কট (CANCER): আজ আপনি কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটান।

সিংহ (LEO) : আজ আপনার বাড়ি থেকে মূল্যবান কোনো জিনিস খোয়া যেতে পারে। সতর্ক থাকা বাঞ্ছনীয়, কিন্তু সন্দেহ পরিত্যাগ করতে হবে। চোখ কান খোলা রাখুন।

কন্যা (VIRGO): আজ আপনি অত্যধিক মানসিক চাপে সঠিক সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। বড় কাজে হাত দেওয়ার আগে অবশ্যই পরিবারের সঙ্গে আলোচনা সেরে নিন।

তুলা (LIBRA): আজ আপনি কাজের সূত্রে বাইরে ভ্রমণের সুযোগ আসতে পারে। সাবধানে বাইরে কাজ করবেন। বাইরে কাজের পাশাপাশি ভ্রমণে বেশ আনন্দে দিনটি যাবে।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার জন্য শুভ সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। মাথা ঠান্ডা রাখুন। দিনটি বেশ ভালোই কাটবে।

ধনু (SAGITTARIUS): আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পেতে পারেন। কাজের জন্য বেশ নাম ও হতে পারে। বেশ আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

মকর (CAPRICORN): আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নিজের কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাজে সফলতা পেতে পারেন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। আজ আপনার জন্য শোক সংবাদ আসতে পারে। মাথা ঠান্ডা ও মন শক্ত রাখুন। সহজে ভেঙে পড়বেননা।

মীন (PISCES): আজ আপনার কাছের কোনো মানুষের সাথে কোনো কিছু মতবিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। সব অশান্তি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

Related Articles

Back to top button