টলিউডবলিউডবিনোদন

Sanak: বান্ধবীর বলিউডে উড়ান, সোশ্যাল মিডিয়ায় গর্বিত দেব লিখলেন বিশেষ বার্তা

রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’ ছবিতে প্রথম দেখা যায় টলিউডের এই হট কাপল দেব–রুক্মিণী। তার আগে থেকেই অবশ্য টলি পাড়ায় এই দুই জনের প্রেমপর্ব বেশ চর্চায় ছিল। চ্যাম্প সিনেমা দিয়ে রুক্মিণী টলিউডে অভিষেক করেন। এরপর দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন। এর মাঝেই অভিনেত্রী টলিপাড়া থেকে বলিউডে পা রাখছেন। বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে রুপোলি পর্দায় দেখা যাবে টলিউডের এই গ্ল্যামার ক্যুইনকে। ‘সনক: হোপ আন্ডার সিজ’-এই ছবির হাত ধরেই বি-টাউনে ডেবিউ করছেন রুক্মিণী।

অনেকদিন ধরেই রুক্মিণীর এই নতুন ছবির অপেক্ষায় রয়েছে নায়িকার ফ্যানেরা। মঙ্গলবার প্রকাশ্যে এল সেই ছবির ট্রেলার। ট্রেলারের শুরুতেই দেখা যায়, হার্টের অসুখে আক্রান্ত হয়েছিলেন রুক্মিনী, তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যান তাঁর মনের মানুষ বিদ্যুৎ। নায়িকার অসুখের চিকিৎসার কারণেই হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। কিন্তু সেখানেই শুরু বিপত্তি। হাসপাতালটি দখল করে একদল জঙ্গি। নজরবন্দি করা হয় হাসপাতালের সবাইকে। সেখানেই সকলের সাথে আটকে পড়েন রুক্মিনী। তখন প্রিয় মানুষকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছেন বিদ্যুৎ। এরপর নিজে একের পর এক জঙ্গিকে মেরে নিজের লক্ষ্যে এবিয়ে চলেন তিনি। শেষ পর্যন্ত কি নিজের প্রিয় মানুষকে বাঁচাতে পারবেন তিনি, তারজন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি অবধি। এই সিনেমাতে রুক্মিনী ও বিদ্যুৎ ছাড়াও বিশেষ আর গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চন্দন সান্যাল ও নেহা ধুপিয়া।

মঙ্গলবার সনকের ট্রেলার প্রকাশ্যে আসতেই রুক্মিনীর প্রশংসায় পঞ্চমুখ সকলে। ব্যতিক্রম নন রুক্মিনীর মনের মানুষ দেব। এদিন নিজের ট্যুইটারে তিনি লিখেছেন, ‘তোমার জন্য খুশি। তোমার অ্যাচিভমেন্টের জন্য সত্যিই গর্বিত। যেমন আমি আগে বলেছিলাম অনেক পথ চলা বাকি।’ আগামী ১৫ অক্টোবর হটস্টারে মুক্তি পেতে চলেছে রুক্মিনী আর বিদ্যুৎ জামওয়ালের এই নতুন সিনেমা । নিজের বান্ধবীর এই সফলতায় আগেও আনন্দে উচ্ছ্বসিত হয়েছিলেন দেব। হ্যাঁ নিজের বান্ধবী রুক্মিণীর এই বলিউড সফরে বাংলাও যে গর্বিত সে কথাও জোর গলায় বলেছেন রুক্মিণীর প্রথম হিরো দেব।

উল্লেখ্য, বলিউডে সিনেমা করে টলিউডে বাংলা ইন্ড্রাস্টিকে ভুলে যাননি। সনক সিনেমার শ্যুটিং শেষ করে করোনার জন্য কাজ থেকে ব্রেক নিয়েছিলেন৷ আগস্ট মাসেই নবাগতা পরিচালক রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’-এর শ্যুটিং শেষ করলেন। প্রথমে ২০২০-র দুর্গা পুজো, তারপর ২০২১ সালের পুজোতে ‘কিশমিশ’ মুক্তি করার পরিকল্পনা প্রথমে দেব করেছিলেন। কিন্তু পরে সেই পরিকল্পনা বাতিল করেন প্রযোজক দেব। এই ছবি মুক্তি পাবে চলতি বছরের ক্রিস্টমাসে। ইতিমধ্যে এই ছবির কাজ ও শেষ ও হয়ে গিয়েছে। কিশকিশ এই নিয়ে দেব আর রুক্মিণী জুটির ষষ্ঠ ছবি।

Related Articles

Back to top button