জ্যোতিষ

ব্যবসায় বেশ শুভ এই জাতক রাশির, আপনার রাশি কী বলছে?

×
Advertisement

আজ ২৩শে মার্চ (৯ই চৈত্র) মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisement

মেষঃ ব্যস্ত কর্মজীবনে ও সাংসারিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হবে। পরিস্থিতি সামাল দিতে কাছের মানুষের সঙ্গে পরামর্শ করুন।

বৃষঃ আজ আপনি ও আপনার পরিবার ভ্রমণে বাইরে যেতে পারেন। ভ্রমণে কোনো কারণে কষ্ট পেতে পারেন। ভেঙে পড়বেননা। সাবধানে ঘুরুন। সকলের প্রতি যত্নশীল হন।

Advertisement

মিথুনঃ আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা জমাতে শিখুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কর্কটঃ আজ আপনি অম্ল সমস্যায় ভুগতে পারেন। তেল মশলা যুক্ত খাবার এড়িয়ে চলার চেষ্টা করুন। কম তেল দেওয়া পাতলা ঝোল খান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

সিংহঃ আজ আপনার অফিসের কোনো কাজে বাধা আসতে পারে। ব্যবসার কাজেও বিঘ্ন ঘটতে পারে। মন দিয়ে কাজ করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা

কন্যাঃ আজ আপনি ও আপনার সপরিবার বাইরে কোথাও ঘুরতে যাওয়া সুযোগ আসতে পারে। ভালো করে ও সাবধানে বাইরে ঘুরবেন। বাইরে পরিবারের সাথে ভ্রমণে বেশ আনন্দে দিনটি যাবে।

তুলাঃ আজ ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ শুভ। ব্যবসায়ের পরিধি বাড়তে পারে। ব্যবসার কাজে উন্নতি হতে পারে। ব্যবসার অংশীদারিতে লাভ হতে পারে। মন দিয়ে কাজ করুন।

বৃশ্চিকঃ আজ আপনি শারীরিকভাবে অসুস্থ থাকতে পারেন। স্নায়ুরোগে আক্রান্ত হতে পারেন। ফেলে না রেখে ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন।

ধনুঃ অত্যধিক মানসিক চাপে সঠিক সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। বড় কাজে হাত দেওয়ার আগে অবশ্যই পরিবারের সঙ্গে আলোচনা সেরে নিন।

মকরঃ আজ আপনি শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়তে পারে। নিজের প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। চিকিৎসায় বেশ খরচ হতে পারে।

কুম্ভঃ আজ আপনার বাড়িতে অতিথীদের সমাগম ঘটতে পারে। সকল আত্মীয়ের প্রতি যত্নশীল হন। আত্মীয় পরিজনের সাথে হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

মীনঃআজ আপনার দিনটি বেশ সুখকর নয়। আজ আপনার জন্য শোক সংবাদ আসতে পারে। মাথা ঠান্ডা রাখুন। সহজে ভেঙে পড়বেননা।

Related Articles

Back to top button