টলিউডবিনোদন

মা হওয়ার পর নতুন লুকে কোয়েল মল্লিক, বোল্ড ফটোশ্যুটে ছড়িয়ে পড়ল গ্ল্যামার

নীল রঙের পোশাকে আবারও ক্যামেরায় ধরা দিলেন কোয়েল মল্লিক

×
Advertisement

কোয়েল মল্লিক, বাংলা সিনেমার জগতে অন্যতম বড়ো অভিনেত্রী হলেন তিনি। শুধু একজন বড়ো অভিনেত্রী হিসেবে না, তিনি রঞ্জিত মল্লিকের কন্যা হিসাবেও সমান জনপ্রিয়। সম্প্রতি, মুক্তি পেতে চলেছে তার একটি ছবি। এই ছবির নাম, ফ্লাই ওভার। আগামী ২ এপ্রিল তারিখে শুক্রবার, গুড ফ্রাইডের দিন এই সিনেমা মুক্তির অপেক্ষায় দিন গুনছে। তার আগেই আবারও একবার ক্যামেরার সামনে ধরা দিলেন এই টলি ডিভা।

Advertisement

এই ফটোশুটে তাকে দেখা গেলো একটি নীল রঙের হলটার নেক গাউন পরিহিত অবস্থায়। এই গাউনের মধ্যে দিয়ে তার গ্ল্যামার একেবারে ঠিকরে বেরোচ্ছিল। আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি মা হয়েছেন কোয়েল মল্লিক। তার মধ্যেই নিজের সমস্ত ফ্যাট কমিয়ে আবারও সিনেমা জগতে আত্মপ্রকাশ করছেন তিনি। শুরুতেই একটি সুপারহিট মুভি উপহার দেয়ার আশায় আছেন কোয়েল।

এই মুভি নিয়ে কোয়েলের ফ্যানদের মধ্যে আছে উন্মাদনা। এই সিনেমায় কোয়েল অভিনীত চরিত্রের নাম হবে বিদিশা এবং তিনি একজন সাংবাদিক। তাকে কেন্দ্র করেই এই সিনেমার গপ্পো চলবে। এক মুভির পরিচালক হলেন অভিমন্যু মুখার্জি। ইতিমধ্যেই, এই মুভির ফার্স্ট লুক চলে এসেছে। আর সে লুকে নজর কেড়েছেন কোয়েল। দর্শকদের কাছে এই চরিত্রের জন্য কোয়েল একেবারে পারফেক্ট চয়েস। তাই ইতিমধ্যেই এই মুভিকে নিয়ে দর্শকের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

Advertisement

তার আগেই মাতৃত্বকালীন অবস্থা কাটিয়ে উঠে আবার কসরত করতে শুরু করেছেন কোয়েল। চর্বি কমিয়ে এবারও ইনস্টাগ্রামে দিয়েছেন। ইতিমধ্যেই এই সমস্ত ছবি সোসিয়াল মিডিয়ায় তুমুল ভাইরাল।

Related Articles

Back to top button