×
বলিউডবিনোদন

খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন বলিউড সুপারস্টার সলমান খান, জানেন পাত্রী কে?

হলিউডের নামজাদা অভিনেত্রীর মেয়ে সামান্থা লকউড, ভাইজানের সাথে অনেক সময় কাটান

Advertisement

বলিউড প্রেমগুরু সালমান খানের বয়স প্রায় ষাটের ঘরে পৌঁছে গেলেও, এখনও অব্দি তিনি বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেননি। যৌবন বয়সে একাধিক প্রেমের সাথে নিজের নাম জড়ালেও বিয়ের মন্ডপে তা কখনোই পৌঁছায়নি। এই বয়সেও যখন বিয়ে তিনি করেননি তখন আর করার সম্ভাবনা তেমন দেখা যায় না বললেই চলে। এই কথা তিনি নিজেও জানেন হয়তো। এমনটাই মনে করতেন সালমান অনুরাগীরা। তবে এবার হয়তো তাদের ভুল ভাঙবে। সম্প্রতি এমন এক খবর সামনে এসেছে যা ওলটপালট করে দেবে সমস্ত হিসেবনিকেষ। কি হয়েছে আসলে?

Advertisement

আসলে ভাইজান সালমান খানের সুপ্রিমেসি সর্বজনবিদিত। গোটা ক্যারিয়ারে সালমান খান অসংখ্য অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন। বলিউড ভাইজানের জনপ্রিয়তার কোনো সীমা নেই। এমনকি ভাইজান দেশের বাইরে বিদেশেও চর্চায় থাকেন। ভাইজানের অভিনয় দক্ষতা যেমন একদিকে চর্চায় থাকে, ঠিক তেমনই মাঝে মাঝেই তাঁর ব্যক্তিগত জীবন আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। সকলের একটাই প্রশ্ন বিয়ের পিঁড়িতে কবে বসবেন তাঁদের সুপারস্টার। এবার তারই জবাব পাওয়া যাবে আজকের এই প্রতিবেদনে।

আসলে সম্প্রতি এমনই খবর সামনে এসেছে যা শুনে অবাক হয়ে গিয়েছেন সকলেই। স্বভাবতই সেই বিষয় নিয়ে চলছে সোশ্যাল মিডিয়াতে তুমুল চর্চা। কিছুদিন আগে সেলিম খান, পুত্র সালমান খানের বিয়ের জন্য মেয়ে খুঁজেছিলেন। সেই মেয়ে সৌন্দর্যের নিরিখে টেক্কা দিতে পারে অনেক বলিউড অভিনেত্রীকেও। আপনি কি জানেন সে কে? জানা গিয়েছে সেই মেয়ে এই দেশের না। সেলিম খান পুত্রের জন্য একেবারে বিদেশি মেয়ে পছন্দ করেছেন। তিনি হলেন হলিউডের নামজাদা অভিনেত্রীর মেয়ে সামান্থা লকউড। আলাদা করে তাঁর সৌন্দর্যের তারিফ করার প্রয়োজন হয় না।

Advertisement

এককথায় বলতে গেলে, সামান্থা লকউডের সৌন্দর্যের সামনে ফিকে হয়ে যায় অনেক বলিউড অভিনেত্রী। খান পরিবারের পুত্রবধূ হলে তাঁর থেকে সুন্দরী আর কেউ নেই। সম্প্রতি সালমান খানকে সামান্থার সাথে সময় কাটাতে দেখা গিয়েছে। অন্যদিকে সালমান পিতা সেলিম খান সামান্থাকে খুব স্নেহ করেন। তাই নেটিজেনরা মনে করে নিয়েছেন খুব তাড়াতাড়ি চার হাত এক হবে সালমান সামান্থার। এবার রিয়েল লাইফে কি হয় সেটাই দেখার।

Related Articles

Back to top button