বিনোদনবলিউড

Web Series: ‘বাবা নিরালা’ দিয়ে সব সীমা ছাড়িয়ে গেলেন এশা গুপ্তা, এই দৃশ্য দেখে ভক্তরা নিয়ন্ত্রণহীন হয়ে পড়েন

গত ৩ জুন এমএক্স প্লেয়ারে রিলিজ করেছে 'আশ্রম ৩' ওয়েব সিরিজ

×
Advertisement

বর্তমান যুগে সিনেমা সিরিয়ালের পাশাপাশি পাল্লা দিয়ে জনপ্রিয়তা বাড়ছে বিভিন্ন ওয়েব সিরিজের। এই ওয়েব সিরিজের কথা বললে জনপ্রিয়তার নিরিখে তালিকার শীর্ষে থাকে ববি দেওলের অ্যাডাল্ট ওয়েব সিরিজ আশ্রম। ইতিমধ্যেই ভারতীয় দর্শকদের মন জয় করে নিয়েছিল প্রথম দুটি সিজেন। ওয়েব সিরিজে রহস্যে মোড়া কাহিনী এবং সেইসাথে লাস্যময়ী তার পারফেক্ট কম্বিনেশন সকলের বেশ ভালো লেগেছিল। জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এবার নির্মাতারা দর্শকদের জন্য এনেছেন আশ্রম ৩। এই ওয়েব সিরিজে ববি দেওলের সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী এষা গুপ্তা।

Advertisement

প্রত্যাশামতোই আশ্রম ৩ ওয়েব সিরিজেও রয়েছে একাধিক বেড সিন। যৌনতাভরা দৃশ্যগুলিতে রীতিমতো নিজেকে সঁপে দিয়েছেন অভিনেত্রী এষা গুপ্তা। ববি দেওলের সঙ্গে ধারাবাহিকে এষা গুপ্তাকে নিয়েও বেশ আলোচনা চলছে। বিশেষ করে দুজনের মধ্যে যে ধরনের ঘনিষ্ঠতা দেখানো হয়েছে তা সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে। ওয়েব সিরিজে একাধিক সিনে লজ্জার সীমা অতিক্রম করে বাবা নিরালার সাথে যৌনতায় লিপ্ত হয়েছেন এষা গুপ্তা। তাঁদের অন্তরঙ্গ বেডসিন দেখে রাতের ঘুম উড়ে যাবে আপনারও।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, আশ্রম ৩ ওয়েব সিরিজে বেশ সুন্দরী লাগছিল এষা গুপ্তাকে। গত ৩ জুন এমএক্স প্লেয়ারে রিলিজ করেছে আশ্রম ৩ ওয়েব সিরিজ। এবার ওয়েব সিরিজে বাবা আর কি কি করবেন সেটা জানতে আপনাকে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে। তবে আপনাদের জানিয়ে রাখি এই সিরিজের শেষ অংশে পরবর্তী আশ্রম ৪ রিলিজ করার আভাস দেওয়া হয়েছে। টিজার দেখে এটা স্পষ্ট যে আশ্রম ৪-এ, বাবা নিরালা জেলের কারাগারে থাকবেন, আর পাম্মি আবার বাবার আশ্রমে পৌঁছাবেন।

Related Articles

Back to top button