টলিউডবিনোদন

Nusrat Jahan: শরীর ঢেকেও নুসরাত জাহানের সাহস কমেনি, উপরের দুটি বোতাম খুললেন নায়িকা

এই ছবিগুলিতে অভিনেত্রীকে ব্যাপক লাস্যময়ী লাগছে

×
Advertisement

বেঙ্গলি বিউটি নামে পরিচিত নুসরাত জাহানের সৌন্দর্যের পাগল লাখো মানুষ আছেন ভারতে। সঙ্গেই, বসিরহাটের সাংসদ হওয়ার পর থেকেই তিনি আরো বেশি করে হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। আজকের দিনে দাড়িয়ে, নুসরত জাহান কোনো অংশেই কোনো বড়ো ফিল্মস্টারদের থেকে কম যান না। নুসরাত জাহান যখনই ক্যামেরার সামনে ফটোশুট করতে আসেন, ভক্তদের হৃৎস্পন্দন বেড়ে যেতে বাধ্য। এবারও তেমনই কিছু করলেন এই অভিনেত্রী।

Advertisement

কিলার পোজে ঘায়েল করেছেন দর্শকদের

নুসরাত জাহান তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন। এই ছবিগুলিতে, অভিনেত্রী একাধিক কিলার লুক দিয়েছেন যা মানুষের হৃদয়ে ছুরিকাঘাত করতে পারে। শুধু তাই নয়, নুসরাতের সাজও একটু অন্যরকম এই ছবিগুলিতে।

ছবি দেখে রীতিমতো ঘামছেন ভক্তরা

এই ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের শার্টের সঙ্গে কালো রঙের প্যান্ট পরেছেন নুসরাত জাহান। এই শার্টের উপরে একটি নকশাও তৈরি করা হয়েছে যা তার লুকে আলাদা আকর্ষণ যোগ করছে। কালো রঙের এই নকশাই এই পুরো সাজের প্রাণ। শুধুমাত্র উপরের দুটি বোতাম খুলেই ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করেছেন অভিনেত্রী। অনেকেই অবাক হয়েছেন যে, সারা শরীর ঢেকে রেখেও কীভাবে এত সাহসী দেখাতে পারে অভিনেত্রীকে।

Advertisement

ছবিগুলি শেয়ার করার সাথে সাথেই ভাইরাল

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে এই ছবিগুলি ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ছবির কমেন্ট বক্সে লোকেরা প্রশংসার বর্ষণ শুরু করে। অনেকেই হার্ট ইমোজি পাঠিয়েছেন অভিনেত্রীকে এবং অনেকেই পোস্ট করছেন ফায়ার ইমোজি। বাংলার এই অভিনেত্রী তার সৌন্দর্যের কারণে অনেকের হৃদয়ে রাজত্ব করতে শুরু করেছেন। সঙ্গেই এই ছবিতেও তাকে লাগছে দুর্দান্ত।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Related Articles

Back to top button