বিনোদনভাইরাল & ভিডিও

পুরো সিরিজ জুড়ে শরীরী দৃশ্যের ছড়াছড়ি, বাচ্চাদের সামনে না দেখাই ভালো এই ওয়েব সিরিজ (Updated)

এই ওয়েব সিরিজ এখন বেশ জনপ্রিয় হয়েছে উল্লু প্ল্যাটফর্মে

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় এখনকার দিনে প্রতিদিন নতুন নতুন ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে এবং সেই সমস্ত ভেদ সিরিজ প্রতিদিন হয়ে যাচ্ছে ভাইরাল। নিষিদ্ধ জিনিসের প্রতি মানুষের একটা এমনিতেই টান বেশি রয়েছে। পুরুষ হোক বা মহিলা সবাই কিন্তু এই ধরনের ভিডিও দেখতে পছন্দ করেন। এই ধরনের নিষিদ্ধ বিষয়ের প্রতি মানুষের আগ্রহ অনেক বেশি। আর এই রকমের একটি আগ্রহের কথা চিন্তা করেই ভারতে প্রতিদিন আসছে নতুন নতুন ওয়েব সিরিজ। এই ধরনের ইরোটিক ওয়েব সিরিজ মানুষের বেশ পছন্দের বিষয় হয়ে উঠেছে এখনকার দিনে। মানুষ কিন্তু এগুলো বেশ উপভোগ করেন খুব ভালোভাবেই। তবে একটা বিষয় মাথায় রাখতে হবে যদি আপনি এই সিনেমা দেখতে চান তাহলে কিন্তু আপনি সবার সাথে বসে একসাথে এই সিনেমা দেখতে পারবেন না। আপনাকে কিন্তু একা এই ছবি দেখতে হবে।

Advertisement
Advertisement

এই ধরনের ছবির মূল জনপ্রিয়তার কারণটা হলো টানটান উত্তেজনা এবং তার সাথেই প্রত্যেকটা গল্পে থাকে একটা দুর্দান্ত টুইস্ট। তার সাথে বিভিন্ন রোমান্টিক দৃশ্যতা রয়েছেই। সব মিলিয়ে এই ধরনের ওয়েব সিরিজ আপনার জন্য একটা দারুণ বিনোদনের বিষয় হয়ে উঠতে পারে। আজকে আমরা এমনই একটি নতুন ওয়েব সিরিজ নিয়ে আলোচনা করব, যেখানে আপনারা যৌবনের বাঁধ ভাঙ্গা উচ্ছ্বাস দেখতে পাবেন এবং তার সাথেই পাবেন একাধিক রোম্যান্টিক ও উত্তেজনাময় দৃশ্য।

Advertisement

কিছুদিন আগেই উল্লু প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে একটি নতুন ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের নাম দেওয়া হয়েছে আমরস। এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে উল্লু প্ল্যাটফর্মে। মানুষ এই ওয়েব সিরিজের প্রথম পার্ট দারুন উপভোগ করেছিলেন। ফলে বোঝাই যাচ্ছে দ্বিতীয় সিজনের জন্যেও একই উন্মাদনা থাকবে। এখানে এক ছেলের গল্প আপনারা জানতে পারবেন, যার নাম ছোটু। তার এক অসাধারণ ক্ষমতা আছে – সে বাড়ি বাড়ি গিয়ে গৃহবধূদের যেকোন কাজ করে দিতে পারে। শারীরিক পরিশ্রম থেকে শুরু করে ঘরের কাজ, রান্না – সবকিছুতেই সে পারদর্শী। এই অসাধারণ ক্ষমতার মাধ্যমে সে কীভাবে মানুষের জীবন সহজ করে তোলে, তারই ঝলক দেখানো হয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলারে। ২২ আগস্ট ওয়েব সিরিজটি রিলিজ হবে। ততদিন অপেক্ষা করতে না পেরে ট্রেলারটি দেখে নিন। ট্রেলার ভালো লাগলে, অবশ্যই ওয়েব সিরিজটি দেখবেন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button