ভাইরাল & ভিডিও

Hot Dance: নির্লজ্জতার সমস্ত রেকর্ড ভেঙেছে এই নাচের ভিডিও, একা উপভোগ করুন

সাহসী ডান্সের ক্ষেত্রে বিগত কয়েক বছরে হরিয়ানার নৃত্যশিল্পীদের টক্কর দিতে শুরু করেছেন ভারতের সাধারণ যুবতীরা।

Advertisement
Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা যদি সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সের কথা বলি, তবে বিগত এক দশকেরও বেশি সময় ধরে চরম আধিপত্য দেখাচ্ছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। স্বপ্না চৌধুরীর পাশাপাশি সুনিতা বেবী, রচনা তিওয়ারির মত সাহসী ডান্সারা চরম সাহসিকতা দেখিয়ে রাতের ঘুম উড়িয়ে দিচ্ছেন তরুণদের। আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ট্রেন্ডে পরিণত হয় মিডিয়া পাড়ায়।

Advertisement
Advertisement

ভাইরাল হচ্ছে সাহসী নাচের ভিডিও

তবে সাহসী ডান্সের ক্ষেত্রে বিগত কয়েক বছরে হরিয়ানার নৃত্যশিল্পীদের টক্কর দিতে শুরু করেছেন ভারতের সাধারণ যুবতীরা। যারা ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত ডিজিটাল অ্যাপ্লিকেশন গুলো ব্যবহার করে আজ সাহসিকতার চরম সীমানা অতিক্রম করছেন। যাদের নাচের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মের নজরে আসা মাত্রই তা ভাইরাল হয়ে পড়ে মুহূর্তের মধ্যে। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই সহ ববিতা শেরার মতো একাধিক ভারতীয় যুবতীরা আজ সাহসিকতা দেখিয়ে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে।

Advertisement

প্রকাশ্যে হৃদয় দেখালেন এই যুবতী

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ঠিক তেমনি একটি সাহসী নাচের ভিডিও নিয়ে এসেছি। এই ভিডিওটি দেখার পর আমরা নিশ্চিত, আপনি ভুলে যাবেন স্বপ্না চৌধুরীর সাহসিকতাকেও। আজ্ঞে হ্যাঁ, ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে বছর ২০-র এক যুবতী অবিশ্বাস্য সাহসিকতার সাথে নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করছেন। এমনকি, নিজের শাড়ির আঁচল সরিয়ে প্রকাশ্যে হৃদয় দেখিয়ে ডান্স করতে দেখা গেছে ওই যুবতীকে। সবচেয়ে অবাক বিষয় হলো, মাত্র কয়েকদিন আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ৭ লাখের বেশি মানুষ পছন্দ করেছে। নিরিবিলি সময় কাঁটাতে চাইলে এই মুহূর্তে দেখে নিন ভারতীয় এই যুবতীর চরম সাহসিকতা-

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by SUHANA KHAN (@__suhuuu__)

Advertisement

Related Articles

Back to top button