Web Series: শাশুড়ির সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত জামাই, এমন ওয়েব সিরিজ ঘরে একা দেখুন

এই নতুন ওয়েব সিরিজটি উল্লু প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে

Advertisement

Advertisement

যুগ পাল্টেছে এবং তার সাথে একইসঙ্গে পাল্টেছে বিনোদনের পরিভাষাও। একটা সময় বিনোদন মানে ছিল যাত্রা, থিয়েটার এবং কিছু কিছু ক্ষেত্রে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা। কিন্তু এখনকার দিনে আর, সিনেমা হলে গিয়ে সিনেমা দেখাটা সকলের পছন্দ হয় না। মানুষের হাতে এখন সময় অনেক কমে গিয়েছে এবং সেই কারণে বাড়িতে বসেই মোবাইলে মানুষজন সিনেমা এবং অন্যান্য বিনোদনের জিনিস দেখতে পছন্দ করেন। সেরকমই একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম হল ওটিটি প্লাটফর্মের ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের দুনিয়ায় প্রতিদিন নতুন নতুন সিরিজ মুক্তিপ্রাপ্ত হয় এবং প্রতিদিন নতুন নতুন শিল্পীরা তারকা হয়ে ওঠেন। আজ সেরকমই একটি ওয়েব সিরিজের ব্যাপারে আপনাদের জানাতে চলেছি। তবে এই ওয়েব সিরিজ কিন্তু অবশ্যই ১৮ বছরের বেশি বয়সীদের জন্য, এবং আপনি বাড়ির সবার সাথে বসে এই ওয়েব সিরিজ ইনজয় করতে পারবেন না। বরং আপনাকে একাকী এই ওয়েব সিরিজ দেখতে হবে। ওটিটি প্ল্যাটফর্ম উল্লুতে সম্প্রতি মুক্তি পেয়েছে “বিদায়ী” নামের একটি ওয়েব সিরিজ। এই সিরিজটি প্রাপ্তবয়স্ক দর্শকদের জন্য নির্মিত এবং এতে রয়েছে সাহসী দৃশ্য এবং রোমাঞ্চকর গল্প।

Advertisement

এটি একটি সম্পূর্ণ এডাল্ট ওয়েব সিরিজ এবং এই ওয়েব সিরিজের কাহিনী সাজানো হয়েছে সম্পূর্ণরূপে শারীরিক পরিভাষার ভিত্তিতেই। স্বামী স্ত্রী এবং শাশুড়ির মধ্যে এক অদ্ভুত সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের গল্প। একজন স্বামী তার স্ত্রীর সাথে শারীরিক সম্পর্কে সন্তুষ্ট নয়। তার এই অসন্তুষ্টির কথা জানতে পেরে তার শাশুড়ি তার ছোট মেয়েকে জামাইয়ের সাথে ঘনিষ্ঠ হতে পাঠায়। কিন্তু তাতেও জামাইয়ের তৃপ্তি হয় না। শেষ পর্যন্ত, শাশুড়ি নিজেই জামাইয়ের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। কিন্তু এখানেই গল্পে আসে এক অপ্রত্যাশিত মোড়।

Advertisement

এই সিরিজটি কমবয়সী দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এর কারণ হল সিরিজের সাহসী দৃশ্য এবং রোমাঞ্চকর গল্প। এই সিরিজে অভিনয় করেছেন পিহু জয়সওয়াল, জয়শ্রী গায়কওয়াড, এবং অন্যান্য। পিহু জয়সওয়ালের অভিনয় এবং তার শারীরিক আকর্ষণ দর্শকদের মন জয় করেছে। এই সিরিজটি “উল্লু” অ্যাপ্লিকেশনে সাবস্ক্রিপশন নিলে দেখতে পারবেন।

Advertisement