বিনোদনবলিউড

Bhojpuri Song: সহ অভিনেত্রীর দিকে বন্দুক তাক করলেন ডন পবন সিং, ভিডিও নিমেষে ভাইরাল

১.৯ লাখ মানুষ ইতিমধ্যেই এই ভিডিও দেখে নিয়েছেন

×
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা পবন সিংয়ের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

Advertisement

তবে সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে যে পবন সিং হাতে বন্দুক নিয়ে পুরো ডন হয়ে ঘুরছেন। এমনকি তিনি হটাৎ করেই সহ অভিনেত্রীর শরীরে বন্দুক ঠেকিয়ে দেন। আর এই ভিডিও মুহূর্তের মধ্যে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। আর হবে নাই এবার কেন! সোশ্যাল মিডিয়া, বিশেষ করে ইউটিউবে ব্যাপক জনপ্রিয়তা পায় বিভিন্ন ভোজপুরি তারকা। এক একটা সিনেমা এবং মিউজিক ভিডিওতে চোখের পলকে লাখ লাখ মানুষ লাইক দিয়ে যায়।

তবে পবন সিং এর, সহ অভিনেত্রী দিকে বন্দুক তাক করার ব্যাপারটা শুনে নিশ্চয়ই অবাক হয়েছেন। আসলে আপনি যেমনটা মনে করছেন ঠিক তেমনটা নয়। একটি মিউজিক ভিডিও শুটিং এর সময় পবন সিং একটি ডনের ভূমিকায় অভিনয় করেছেন এবং সহ অভিনেত্রী আইটেম গার্ল চরিত্রে রয়েছে। তাঁর খোলামেলা ছোট পোশাক দেখে নিয়ন্ত্রণহীন হয়েছেন অনেক নেটবাসী। সেই সাথে পবন সিং এর সাথে ওই অভিনেত্রীর মজবুত কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে অনেকের।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি যে গানটির নাম ‘মালিক নাবালিগ কে জান লেবাস কা’। এই গানে অভিনেতার সঙ্গে শিল্পী রাজকে তার কণ্ঠে মাতাল করতে দেখা যায়। এই মিউজিক ভিডিওটি ১.৯ লাখ মানুষ ইতিমধ্যেই দেখে নিয়েছেন। শুভ লাভ ফিল্মস-ভোজপুরির ইউটিউব চ্যানেলে এই ভিডিও পোস্ট করা হয়েছে।

Related Articles

Back to top button