বলিউডবিনোদন

লাল পোশাকে সাহসী হয়ে উঠেছেন শ্রীদেবী ও কাজল কন্যা, ছবি দেখে ঘুম উড়ল পুরুষ ভক্তদের

×
Advertisement

বলিউডের সেলেব কিডরা মিডিয়ার চর্চায় থাকেন সর্বদা। চর্চিত সেলেব কিডদের মধ্যে অন্যতম দুই জনপ্রিয় সেলেব কিড হলেন প্রয়াত শ্রীদেবী ও বনি কাপুর কন্যা জাহ্নবী কাপুর, কাজল ও অজয় দেবগন কন্যা নিয়াসা দেবগন। কারণে অকারণে মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় তাদের। তবে সম্প্রতি ২৫ বছর বয়সী জাহ্নবী কাপুরকে বোল্ডনেসের দিক দিয়ে রীতিমতো টেক্কা দিচ্ছেন ১৯ বছর বয়সী নিয়াসা দেবগন। সম্প্রতি একসাথে দেখা মিলেছে তাদের, আর সেই সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় এই দুই সেলেব কিড।

Advertisement

সম্প্রতি আমস্টারডামে একসাথে ছুটি কাটাচ্ছেন জাহ্নবী কাপুর ও নিয়াসা দেবগন। সেখানেই একটি বড় নামি রেস্তোরায় নিজেদের দুই বন্ধুর সাথে দেখা মিলেছে তাদের। সোশ্যাল মিডিয়ার পাতায় এই দুই সেলেব কিড একসাথে একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন। সেইসমস্ত ছবিগুলির মধ্যে একটি ছবিতে জাহ্নবী কাপুর ও নিয়াসা দেবগনকে একসাথে দেখা গিয়েছে। সেই ছবিতে নিজেদের ঘনিষ্ঠ মহলের সাথে বসে খাবার খেতে দেখা গিয়েছে তাদের। সেই মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করতে ভোলেননি তারা। আর সম্প্রতি সেই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

উল্লেখ্য, ভাইরাল হওয়া ছবিতে এই দুই জনপ্রিয় সেলেব কিডকে একই রঙের পোশাকে দেখা গিয়েছে, যা নজর আকর্ষণ করেছে সকল নেটনাগরিকদের। দুজনকেই লাল রঙের ডিপনেক পোশাকে দেখা গিয়েছিল। সম্ভবত জাহ্নবী কাপুরের পোশাকটি ছিল ব্যাকলেস, ভাইরাল হওয়া ছবি দেখলেই তা স্পষ্ট হবে। বলাই বাহুল্য, দুজনেই রীতিমতো বোল্ড লুক ক্যারি করছিলেন এদিন। তারা যে বাস্তব জীবনেও রীতিমতো বোল্ড, তা তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যাবে।

উল্লেখ্য, জাহ্নবী কাপুর ইতিমধ্যেই নিজের একটা আলাদা জায়গা করে নিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। দর্শকমহলেও অভিনেত্রী হিসেবে তার রয়েছে এক বিপুল পরিচিতি। অন্যদিকে কাজল কন্যার এখনো পর্যন্ত ডেবিউ ঘটেনি এই ইন্ডাস্ট্রিতে। তবে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়, তা নিঃসন্দেহে বলা চলে।

Related Articles

Back to top button