বলিউডবিনোদন

VIDEO: ভগ্নিপতি মালাইকার মতো সাহসী হচ্ছেন অর্জুন কাপুরের বোন, ক্যামেরার সামনে ব্রা খুলে ফেললেন

×
Advertisement

অর্জুন কাপুর ও মালাইকা আরোরা বলিউডের অন্যতম পাওয়ার কাপেল। প্রায়ই মিডিয়াতে কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাদের। তারা খুব ভালোভাবেই জানেন মিডিয়ার নজর কিভাবে নিজেদের উপর টিকিয়ে রাখতে হয়। তবে সম্প্রতি এই তারকা জুটি নয়, অভিনেতা অর্থাৎ অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুর আপাতত রয়েছেন চর্চায়। নিজের একটি ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চায় তিনি।

Advertisement

অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুর সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত একটি মুখ। নেটদুনিয়ায় তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি তাকে একটি কালো প্রিন্টেড ওয়ান পিসে দেখা গিয়েছে। উল্লেখ্য, সম্প্রতি জানা গিয়েছে তিনি নো ব্রা ক্লাবের সাথে যুক্ত হয়েছেন। আপাতত যে ভিডিওর সূত্র ধরে তিনি চর্চায় সেখানে, অংশুলাকে ক্যামেরার সামনে দাঁড়িয়েই ব্রা খুলে ফেলতে দেখা গিয়েছে। অভিনেতার বোনের এই বোল্ড চিন্তাধারা দেখে অবাক হয়েছেন বহু নেটজনতা, তা আর বলার অপেক্ষা রাখছে না। এই ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছিলেন, রবিবার ব্রাঞ্চ সেরে ফেরার পর এটাই সবথেকে ভালো অনুভূতি মেয়েদের জন্য। রইল সেই ভিডিও দেখে নিন।

Advertisement

অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুর যে বাস্তব জীবনে বেশ ভালোই বোল্ড, তা আলাদাভাবে আর বলার অপেক্ষা রাখে না। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার বেশ কিছুটা ঝলক মিলবে। শরীরচর্চা নিয়েও বেশ সচেতন তিনি। তিনি এই ভিডিওটি শেয়ার করার পর থেকেই তার সাথে মালাইকা আরোরার তুলনা উঠে এসেছে। অনেকের দাবি, যত দিন যাচ্ছে তিনি ধীরে ধীরে মালাইকা আরোরা হয়ে উঠছেন। অভিনেত্রীর সাথেও তার সম্পর্ক চোখে পড়ার মতো। প্রায়ই অর্জুন কাপুরের সাথে সোশ্যাল মিডিয়ার পাতাতেও দেখা দেন তিনি। আপাতত, ক্যামেরার সামনে দাঁড়িয়ে এমন একটি সাহসী ভিডিও বানানোর সিদ্ধান্ত অবাক করেছে অনেককে। অনেক মহিলারাই তার সাথে সহমত পোষণ করেছেন। অংশুলা কাপুরের শেয়ার করা ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্য চোখে পড়বে।

Related Articles

Back to top button