বিনোদনবলিউড

VIRAL: গামছা জড়িয়ে নীরাহুয়ার বেডরুমে উপস্থিত অঞ্জনা সিং, ইন্টারনেটে ব্যাপক ভাইরাল ভিডিও

ইউটিউবে মোটামুটি সবসময় ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়ে যায়

×
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সুপারস্টার নিরাহুয়া নামটা শুনেছেন। সম্প্রতি প্রকাশ পাওয়া তাঁর একটি গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

কিছুদিন আগেই ভোজপুরি সুপারস্টার নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব এবং অভিনেত্রী অঞ্জনা সিং একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। এই গানের ভিডিওটি জনপ্রিয় একটি ভোজপুরি সিনেমা থেকে নেওয়া হয়েছে। এই পুরো মিউজিক ভিডিওতে অঞ্জনা সিংকে, নিরাহুয়ার সাথে রোমান্টিক ডান্স করতে দেখা গিয়েছে। বেডরুম এর মাঝে তাদের রোমান্টিক সিক্ত ডান্স অবাক করে দিয়েছে অভিনেত্রী ফ্যানদের

‘সুহাগ ওয়ালি রাতিয়া পুরা করব রাজা’ গানটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এই গানে অঞ্জনা সিংকে গামছা জড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। নিরাহুয়া এবং অঞ্জনা সিং-এর হট লুক আপনার রাতের ঘুম কেড়ে নেবে। গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘হাতকড়ি’ ছবির। ‘ওয়েভ মিউজিক ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। অগুনতি মানুষ ইতিমধ্যেই এই ভিডিওটি দেখেছেন।

Advertisement

Related Articles

Back to top button