×
বিনোদনবলিউড

শর্ট আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট শরীরী ভাঁজ, হিন্দি গানে তুমুল নাচ অভিনেত্রী মোনালিসার

ইতিমধ্যেই প্রায় ১৮ হাজারের বেশি মানুষ মোনালিসার ভিডিওতে লাইক দিয়েছেন

Advertisement

বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

Advertisement

এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়। তিনি ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়।

সম্প্রতি মোনালিসা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি শর্ট ভিডিও পোস্ট করেছেন যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। আসলে সে একটি হিন্দি গানে ছোট্ট আঁটোসাঁটো লাল রঙের পোশাক পরে ক্যামেরার সামনে তুমুল নাচ করছেন। তাঁর শরীরী ভাঁজের ফাঁদে হোঁচট খেয়েছেন লাখ লাখ পুরুষ অনুরাগী। গানের লিরিক্স এর সাথে সাথে অভিনেত্রীর লাস্যময়ী এক্সপ্রেশান ও শরীরী হিল্লোল পাগল করে তুলেছে ফ্যানদের। তাই তো ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন নেট নাগরিকরা।

Advertisement

অভিনেত্রীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে। অভিনেত্রী আবার এই ভিডিওটি পোস্ট করার সময় ক্যাপশন দিয়ে লিখেছেন, “বোলো বোলো, ক্যাইয়া ম্যাঙ্গতা হ্যায়।” ভিডিওটি ইতিমধ্যেই অগুনতি মানুষ দেখেছেন। এছাড়া প্রায় ১৮ হাজারের বেশি মানুষ এই ভিডিওতে লাইক দিয়েছেন। একজন তো কমেন্ট করে বলেছেন, হটি। এছাড়াও অনেকে অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। অনেকে ভিডিওটিকে আবার শেয়ার করেছেন। সবমিলিয়ে ইন্টারনেট দুনিয়ার আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে মোনালিসার পোস্ট করা ভাইরাল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles

Back to top button