×
বলিউডবিনোদন

রাজেশ খান্নার স্ত্রী সানি দেওলকে খুব ভালোবাসতেন, সত্যি প্রকাশ্যে আসতেই সরে গেছিল পায়ের তলায় মাটি

Advertisement

রাজেশ খান্না বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেতা ছিলেন। তিনি অগুনতি হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। তার ভক্তের সংখ্যা নেহাতই কম ছিলনা। ৭০’এর দশকে ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় রোমান্টিক নায়ক ছিলেন তিনি। তার হাসিতে মুগ্ধ ছিল সকলেই। তার স্ত্রী অভিনয় জগতেরই অন্যতম জনপ্রিয় প্রথম সারির সুন্দরী অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। তবে রাজেশ খান্নার সাথে সাত পাকে বাঁধা পড়ার আগে মিডিয়াতে তার নাম জড়িয়েছিল অন্য কারোর সাথে। খুব বাজে ভাবে মন ভেঙে ছিল অভিনেত্রীর। এক চরম সত্যের মুখোমুখি হয়েছিলেন তিনি। কি সেই সত্যি? জেনে নিন।

Advertisement

একটা সময় মিডিয়াতে সানি দেওল ও ডিম্পল কাপাডিয়ার প্রেমকাহিনী তুমুল চর্চার বিষয়বস্তু ছিল। প্রায়ই তাদের একে অপরের সাথে দেখা যেত। একাধিক জনপ্রিয় ছবিতেও অভিনয় করেছেন তারা। অভিনয়ের সূত্রেই একে অপরের প্রতি ভালোলাগা, তার থেকেই প্রেম। তাদের ভালোবাসার সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। তবে শেষপর্যন্ত তাদের সেই সম্পর্ক টিকে থাকেনি। এক চরম সত্যের মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রীকে। মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। তিনি যে সত্যি জেনেছিলেন, তা তার আগে কেউই জানতেন না।

Advertisement

ডিম্পল ও সানির প্রেম কাহিনী নিয়ে একটা সময় তুমুল চর্চা চলত মিডিয়াতে। তাদের একসাথে দেখতে পছন্দ করতেন সাধারনেরাও। অভিনেতাকে বিয়ে করার সিদ্ধান্ত পর্যন্ত নিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। তবে বিয়ের আগেই জানতে পারেন, অভিনেতা অনেক আগে থেকেই বিবাহিত ছিলেন। সেইসময় তার দুটি সন্তানও ছিল। এই খবর প্রকাশ্যে আসতেই, তা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল গোটা মিডিয়াতে। খুব বাজে ভাবে মন ভেঙে ছিল অভিনেত্রীর। এএরপরই ধীরে ধীরে তিনি নিজেকে সেই সম্পর্ক থেকে সরিয়ে আনেন।

পরবর্তীকালে ইন্ডাস্ট্রির ৭০’এর দর্শকের জনপ্রিয় অভিনেতা রাজেশ খান্নার সাথেই আংটি বদল করেন। জীবনসঙ্গী হিসেবে বেছে নেন তাকেই। তবে পরবর্তীকালে তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। তাদের মেয়ের নাম টুইঙ্কেল খান্না। বর্তমান ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারের স্ত্রী তিনি। সম্প্রতি এই ঘটনার সূত্র ধরেই এই তিন তারকা আবারো মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন।

Related Articles

Back to top button