খাওয়া -দাওয়াটলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Twarita Chatterjee: অভিনয়ের পাশাপাশি ‘অটোওয়ালা’ ক্যাফে খুললেন সৌরভ ত্বরিতা! পকেটে থাকতে হবে মাত্র ৩০টাকা

টলিউডের মিষ্টি অভিনেত্রীদের মধ্যে একটা খুব চেনা মুখ হল ত্বরিতা চ্যাটার্জী। এই মুহূর্তে জি বাংলার কড়ি খেলা ধারাবাহিকে খুবই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। ইতিমধ্যে নানান ধারাবাহিকে নিজের দক্ষ অভিনয় নিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন ত্বরিতা বাঙালী দর্শকমহলে। নতুন বছরের শুরুতেই এই অভিনেত্রী গাঁটছাড়া বাঁধেন তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সাথে। ত্বরিতা আর সৌরভের প্রথম কর্মসূত্রে আলাপ এরপরই বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। তিন বছরের প্রেমকে ১৫ জানুয়ারি বেশ জাঁকজমক করেই সাত পাকে বাঁধা পড়েন এই টেলি তারকা দম্পতি।

বিয়ের পর সৌরভ আর ত্বরিতা একদিকে মন দিয়ে সংসার করছেন তো অন্যদিকে অভিনয় করছেন৷ এর মাঝেই নিজেদের একটি ক্যাফে খুললেন টেলিভিশনের মিষ্টি জুটি ত্বরিতা ও সৌরভ। আর এই ক্যাফেতে কম দামে মিলবে জিভে জল আনা সমস্ত লোভনীয় খাবার। আর ক্যাফেটিও বাকিদের থেকে একেবারেই আলাদা। কিন্তু কেন ভাবছেন তো? আসল কারণ হল এই ক্যাফের নাম থেকে থিম দুটোই হয়েছে অটোর ওপর। নতুন ক্যাফেটির নাম রাখা হয়েছে ‘অটোওয়ালা’ আর ক্যাফের সাজ সজ্জ্যা সম্পূর্ণটাই অটোর মত থিমে সাজানো। ঠিক যেমন হলুদ আর সবুজ রঙের অটো আমরা রাস্তায় দেখি ঠিক তেমনিই হলুদ সবুজ কালারের কম্বিনেশনে সাজানো হয়েছে পুরো ক্যাফেটি।

শুধু তাই নয়, ক্যাফের ভেতরে বসার চেয়ার থেকে খাবার টেবিলেও রয়েছে অটো থিমের ওপর করা। গাড়ির টায়ার দিয়েই তৈরী হয়েছে এই ক্যফের বসার জায়গা থেকে টেবিল এমনকি ক্যফের দেওয়ালের সাজসজ্জা। আর ক্যাফের সামনে দেওয়ালে রয়েছে একটা অটোর সামনের অংশ তাও আবার দেওয়ালের সাথে গাঁথা অবস্থায়। যা সত্যিই পুরো ক্যাফেটিকে আলাদা মাত্রা এনে দিয়েছে।

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়াতে নতুন ক্যাফে খোলার সুখবর সকলের সাথে ভাগ করে নিয়েছিলেন ত্বরিতা আর সৌরভ। ক্যাফের ওপেনিং এর বেশ কিছু ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘গ্রান্ড ওপেনিং আমাদের কাফে ‘অটোওয়ালা’ এর। একেবারে পকেট ফ্রেন্ডলি’। সাথে জানিয়েছিলেন অটোওয়ালার ঠিকানা, ২০১ যোধপুর পার্ক।অবশ্য এখানেই শেষ না, সাথে শেয়ার করেছিলেন ওপেনিংয়ের দিনের বেশ কিছু ছবি। ছবিতে দেখা গিয়েছে এদিন রাজ্যের নেতা মদন মিত্রের উপস্থিতিও। সাথে ছিল ত্বরিতার কিছু ঘনিষ্ঠ বন্ধুরাও। কড়ি খেলা ধারাবাহিকের সহকর্মী, সন্দীপ্তা সেন ও এদিন উপস্থিত ছিলেন।

এদিকে অটোওয়ালার খাবারের মেনুও অনলাইনে প্রকাশ করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে লাল চা, কফি থেকে স্যান্ডুইচ, নানা স্বাদের ম্যাগি, চিকেন পপকর্ন, চিকেন হট ইউংস, নানান ধরনের বার্গার, মোমো, নানা ধরনের স্যালাড, লস্যি, নানা ধরনের ওমলেট। সবেরই দাম ৩০-২৫০ টাকার মধ্যে। আর যে কোনো কলেজ স্টুডেন্ট এর কাছে পকেট ফ্রেন্ডলি। কম বয়সী ছেলে মেয়ে থেকে অফিস কর্মীদের আড্ডা দেওয়ার জন্য পারফেক্ট এই ক্যাফে তা নিঃসন্দেহে বলা যেতে পারে।

ভারতবার্তা টিমের পক্ষ থেকে ত্বরিতা আর সৌরভের নতুন ক্যাফে ‘অটোওয়ালা’র জন্য অনেক অনেক শুভেচ্ছা।

Related Articles

Back to top button