বলিউডবিনোদন

Sushmita Sen: জন্মদিনের দিন গোপন অস্ত্রোপাচারের কথা ফাঁস করলেন বিশ্ব সুন্দরী সুস্মিতা! রইলো ভিডিও

২৭ বছর আগে সকলকে হারিয়ে তিনি হয়েছিলেন বিশ্ব ব্রহ্মাণ্ডের শ্রেষ্ঠ সুন্দরী। হ্যাঁ আমি বঙ্গ তনয়া সুস্মিতা সেনের কথা বলছি। তারপর কেটে গিয়েছে অনেকগুলি বছর। জীবনেও অনেক বদল এসেছে। জীবনে নানান চড়াই উৎরাইয়ের মধ্যে যেতে হয়েছে। বেশ কয়েকবার প্রেমেও পড়েছেন আবার বিচ্ছেদও হয়েছে অভিনেত্রীর। প্রথাগত ছক ভেঙে নিজের শর্তে বাঁচতে ভালোবাসেন তিনি।

শুধুমাত্র গ্ল্যামার জগত নয়, অভিনয়ের জোরেও বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন এই বঙ্গ তনয়া। সলমন খান, শাহরুখ খানের মতো বড় তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী। মাঝে অভিনয় থেকে বিরতি নিলেও কিছুদিন আগে আবার ডিজনি প্লাস হটস্টারের ‘আরিয়া’ সিরিজে নাম ভূমিকায় অভিনয় করে ওয়েব দুনিয়ায় ডেবিউ করেছেন। ক্রাইম ড্রামার ওপর এই ওয়েব সিরিজ ‘আরিয়া’ আন্তর্জাতিত এমি অ্যাওয়ার্ডস ২০২১-এ মনোনয়ন পেয়েছে। সুস্মিতার ইনস্টাগ্রামে ছবির নমিনেশনের খবর অনুরাগীদের জানিয়েছেন তিনি। 
এই ওয়েবসিরিজ এত জনপ্রিয় হওয়ার দ্বিতীয় সিরিজে ও সুস্মিতা সেনকে দেখা যাবে। ইতিমধ্যে টিজার মুক্তি পেয়েছে।

গত শুক্রবার ৪৬-এ পা দিলেন বিশ্ব সুন্দরী। সুস্মিতা সেন। আর নিজের জন্মদিনের দিনই এই বঙ্গসুন্দরী ফাঁস করলেন নিজের অস্ত্রোপচারের কথা। চলতি সপ্তাহের শুরুতেই অস্ত্রোপাচার করাতে হয়েছে অভিনেত্রীকে। এদিন ইনস্টাগ্রামে নিজের হেলথ আপটেড শেয়ার করে নিয়েছেন সুস্মিতা, পাশাপাশি সকল অনুগামীদের ধন্যবাদ জানিয়েছেন জন্মদিনের একরাশ শুভেচ্ছার জন্য। ছোট করে ছাঁটা চুল, চোখে বিরাট বড় রোদ চশমা, ঠোঁটে গাঢ় লিপস্টিপ- রাস্তার পাশে দাঁড়িয়েই ভক্তদের জন্য ভিডিও বার্তা দিলেন এই বঙ্গ তনয়া।

এদিন সুস্মিতা লেখেন, ‘সকলে বিরাট বড় একটা ধন্যবাদ… সব ভালোবাসার মানুষগুলোকে….. আমাকে এতো ভালোবাসা আর শুভকামনায় ভরিয়ে দেওয়ার জন্য, আমার জন্মদিনটা এতটা খাস বানিয়ে তোলবার জন্য! মনে হচ্ছে এই জন্মদিনে আমার পুর্নজন্ম হল… ভাষায় প্রকাশ করতে পারছি না’। এরপর ‘মেয় হু না’ তারকা যোগ করেন, ‘তোমাদের সবার সঙ্গে একটা সিক্রেট ভাগ করে নিচ্ছি…. আমি আর্য ২-র শ্যুটিং শেষ করে আমার শরীরের দেখভাল করলাম… গত ১৬ই নভেম্বর একটা সফল অস্ত্রোপাচার হল, এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি… এটা খুব সুন্দর জায়গা! তোমাদের সবার শুভ এনার্জি, শক্তি আর ভালোবাসা আমার সঙ্গে রয়েছে! এই ভাবেই পাশে থেকো!’ তবে অভিনেত্রীর ঠিক কী হয়েছিল তা স্পষ্ট জানাননি। তবে অনুগামীরা অভিনেত্রীকে সুস্থ দেখে আনন্দিত।

Related Articles

Back to top button