টলিউডবিনোদন

TRP List: টিআরপি তালিকায় সেরা দশে নেই ‘মিঠাই’, সকলকে টেক্কা দিয়ে শীর্ষে ‘অনুরাগের ছোঁয়া’

×
Advertisement

বাড়ির মা ঠাকুমাদের প্রতিদিনের সঙ্গী টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বাংলা মেগা সিরিয়ালগুলি। বিকেল হতে না হতেই টিভির রিমোট চলে আসে বাড়ির মেয়েদের হাতে। তাদের পছন্দই ঠিক করে দেয় কোন ধারাবাহিক টিআরপির দৌড়ে কত নম্বরে থাকবে! তবে চলতি সপ্তাহে, একেবারে ওলট-পালট হয়ে গিয়েছে চলতি সপ্তাহের টিআরপি তালিকা। খড়ি ও মিঠাইকে জনপ্রিয়তার দৌড়ে পিছনে ফেলেছে নতুন ধারাবাহিকগুলি। সকলকে পিছনে ফেলে চলতি সপ্তাহের টিআরপি তালিকার শীর্ষে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’।

Advertisements
Advertisement

চলতি সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ্যে আসতেই শোরগোল দর্শকমহলে। একেবারে অপ্রত্যাশিত ভাবে জায়গা বদল হয়েছে সমস্ত ধারাবাহিকের। টেলিভিশনের পর্দায় খুব সম্প্রতি শুরু হয়েছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। আর এখন দর্শকদের পছন্দ অনুযায়ী তারাই টেক্কা দিচ্ছে পুরনোদের। এবার নজর রাখার যাক চলতি সপ্তাহের টিআরপি তালিকায়।

Advertisements

দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকায় কার দৌড় কতদূর:

Advertisements
Advertisement

১) অনুরাগের ছোঁয়া – ৮.৮ (স্টার জলসা)
২) জগদ্ধাত্রী – ৮.৬ (জি বাংলা)
৩) গৌরী এল – ৮.০ (জি বাংলা)
৪) নিম ফুলের মধু – ৭.৮ (জি বাংলা)
৫) খেলনা বাড়ি – ৭.৫ (জি বাংলা)
৬) বাংলা মিডিয়াম – ৭.১ (স্টার জলসা), পঞ্চমী – ৭.১ (স্টার জলসা)
৭) রাঙা বৌ – ৬.৯ (জি বাংলা)
৮) এক্কা দোক্কা – ৬.৮ (স্টার জলসা)
৯) মেয়েবেলা – ৬.৩ (স্টার জলসা)
১০) গাঁটছড়া – ৬.২ (স্টার জলসা)

বলাই বাহুল্য, চলতি সপ্তাহের টিআরপি তালিকায় এগিয়ে রয়েছে স্টার জলসা। সদ্য শুরু হওয়া ‘মেয়েবেলা’ ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে টিআরপি তালিকায়। ৬.৩ রেটিং নিয়ে রয়েছে তালিকার নবম স্থানে। পাশাপাশি নজর কেড়েছে দর্শকদেরও। জি বাংলার ‘নিম ফুলের মধু’র ফল ভালো চলতি সপ্তাহে। ৭.৮ রেটিং নিয়ে রয়েছে তালিকার চতুর্থ স্থানে।

Related Articles

Back to top button