বলিউডবিনোদন

হাতে নেই কোন কাজ, জটিল রোগে ভুগছেন ‘কপিল শর্মা শো’ খ্যাত বাঙালি অভিনেত্রী

কমেডি নাইটস উইথ কপিলে কাপিল শর্মার সহ অভিনেত্রী সুমনা চক্রবর্তী বর্তমানে এন্ডোমেট্রিওসিস রোগের সঙ্গে লড়াই করে যাচ্ছেন এক দশক ধরে

×
Advertisement

করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ থাবা বসিয়েছে বলিউড এবং টলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রির উপরে। লকডাউনের জন্য শুটিং সম্পূর্ণরূপে বন্ধ, ফলে কর্মহারা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত বহু মানুষ। টেকনিশিয়ান থেকে শুরু করে সাইড রোলে অভিনয় করা তারকা, সকলেই বর্তমানে বেশ সংকটে রয়েছেন। তাদের হাতে নেই কাজ। কিছুদিন আগে আমরা দেখেছিলাম টলিউডের ছোটপর্দার জনপ্রিয় তারকা শঙ্কর ঘোষাল হাতে কাজ না থাকার কারণে হাতিবাগানের রাস্তায় হাত পেতে ভিক্ষা করেছিলেন। সেই ছবিটি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত ভাইরাল হয়েছিল।

Advertisement

শুধুমাত্র টলিউড ইন্ডাস্ট্রি নয়, বলিউডে বহু তারকার হাতে বর্তমানে কোন কাজ নেই। মুম্বাই ছোটপর্দার জগতে কপিল শর্মার কমেডি শো অতন্ত জনপ্রিয় একটি রিয়েলিটি শো। এই শো তে কপিল শর্মার সহ-অভিনেত্রী বাঙালি কন্যা সুমনা চক্রবর্তী বর্তমানে নিজের জীবনের সবথেকে কঠিন পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছেন।

প্রথম থেকেই বলিউডে নিজের জায়গা তৈরি করার জন্য চেষ্টা করেছিলেন সুমনা। হিন্দি সিরিয়াল কসম সে, বড়ে আচ্ছে লাগতে হে, এর মত ধারাবাহিকে কাজ করে ছোটপর্দায় নিজের একটা পরিচয় তৈরি করে নিয়েছিলেন। তারপর ২০১৪ সাল থেকে ভারতের জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান কপিল শর্মার সাথে তার রিয়েলিটি শো – কমেডি নাইটস উইথ কপিলে অভিনয় করতে শুরু করেন তিনি। একাধিক চরিত্রে তিনি অভিনয় করেছেন এবং দর্শকদের আনন্দ দিয়েছেন। কিন্তু এই অভিনেত্রী বর্তমানে একটি দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত। তার হাতে নেই কোন কাজ।

Advertisement

নিজে সোশ্যাল মিডিয়া একাউন্টে সুমনা একটি পোস্ট করে লেখেন, ‘আমার হাতে আপাতত কোনো কাজ নেই। আমি ১০ বছর ধরে এন্ডোমেট্রিওসিস অসুখে ভুগছি। এই রোগের জন্য আমার প্রত্যেকদিন এর জীবন ব্যাহত হয়। এর থেকে বাঁচতে আমাকে নিয়মিত শরীরচর্চা এবং সঠিক খাবার খেতে হয়। আমি বর্তমানে এই রোগের চতুর্থ স্টেজে পৌঁছে গিয়েছি। এই লকডাউন আমার জন্য মানসিকভাবে অত্যন্ত কষ্টের। আমাদের সকলের আলাদা আলাদা জীবন যুদ্ধ রয়েছে। আমরা সকলেই লাভ-ক্ষতি, দুঃখ কষ্ট, দুশ্চিন্তার মধ্যে দিয়ে জীবন কাটাই। কিন্তু বেঁচে থাকতে আমাদের এই যুদ্ধ জিততে হবে এবং নিজের মতো করে জিততে হবে। আমাদের হেরে গেলে চলবেনা।”

নেটাগরিকদের মাঝে এই পোস্ট অত্যন্ত ভাইরাল হয়েছে। সকলেই বর্তমানে এই পোস্ট দেদার শেয়ার করছেন এবং সকলে এই অভিনেত্রীর মনের জোরকে কুর্নিশ জানিয়েছেন। সকলের একটাই আশা, নিজের জীবনের সমস্ত সমস্যাকে দূরে ঠেলে ফেলে দিয়ে এই অভিনেত্রী যেন জীবন যুদ্ধে জয়ী হতে পারেন।

Related Articles

Back to top button