টেক বার্তা

১ চার্জে চলবে ১৫০ কিমি! ৫ হাজার টাকা কমে ঘরে নিয়ে যান Revolt-এর ই-বাইক

Revolt RV400 ইলেকট্রিক বাইকে দেওয়া হয়েছে বড় এবং পাওয়ারফুল ব্যাটারি, যা এক চার্জে ১৫৬ কিমি চলতে সক্ষম

×
Advertisement

দেশের বাজারে ইলেকট্রিক বাইক উৎপাদন ক্রমে বেড়ে চলেছে। করোনা পরিস্থিতিতে কোথাও যেতে হতে নিজের বাইক বা স্কুটার থাকা অনেকটাই প্রয়োজন বলে মনে করছেন দেশের মানুষ। অন্যদিকে পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধির কারণে গ্রাহকেরা অনেকটাই ইচ্ছে প্রকাশ করেছে ইলেকট্রিক স্কুটারের প্রতি। আজ আমরা গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে এমন এক ইলেকট্রিক বাইক সম্পর্কে আলোচনা করতে চলেছি যা এক চার্জে ১৫০ কিমি চলতে সক্ষম। চলুন জানা যাক এই ইলেকট্রিক বাইক সম্পর্কে,

Advertisement

১৫৬ কিমি এর ড্রাইভিং রেঞ্জ

Revolt RV400 ইলেকট্রিক বাইকে দেওয়া হয়েছে বড় এবং পাওয়ারফুল ব্যাটারি। এই ব্যাটারি এক বার চার্জ দিলে ১৫৬ কিলোমিটার চলতে সক্ষম। অন্যদিকে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে যে এই বাইক ৪ থেকে ৫ ঘণ্টায় ফুল চার্জ হয়ে যাবে। অন্যদিকে কোম্পানির তরফ থেকে আরও জানানো হয়েছে যে এই বাইক ৮ বছরে ১.৫ লাখ কিলোমিটার পর্যন্ত চলতে সক্ষম। কোম্পানির পক্ষ থেকে এই বাইকে দেওয়া হয়েছে 5kW এর ইলেকট্রিক মোটর। অন্যদিকে এই বাইক ৮৫ কিমি প্রতি ঘণ্টার টপ স্পিড প্রদানে সক্ষম বলে জানিয়েছে কোম্পানি।

ফিচার

এই বাইকে দেওয়া হয়েছে ফুল ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল, জিও লোকেশনের মতো বহু আধুনিক ফিচার।। পেট্রোল বাইকের মতো সাউন্ড প্রদানের জন্য এই বাইকে রয়েছে অতিরিক্ত সাউন্ড বাক্স। অর্থাৎ গ্রাহক নিজের পছন্দ অনুসারে সেই সাউন্ড বন্ধ বা চালু করতে পারবেন।

Advertisement

দাম এবং বুকিং

Revolt RV400 এর এক্স শোরুম দাম রাখা হয়েছে ১ লাখ ১৮,৯৯৯ টাকা। তবে এই বাইককে গ্রাহক ৭,৯৯৯ টাকা প্রদানের মাধ্যমে বুক করতে পারবেন বলে জানা গিয়েছে। তবে গ্রাহক এই বাইকটিকে নিতে পারবেন EMI এর মাধ্যমেও। তবে সেই ক্ষেত্রে তাকে কেবল ৩৬ মাসের জন্য ৪,৩৯৯ টাকা প্রতিমাসের হিসেবে দিতে হবে।

Related Articles

Back to top button