বলিউডবিনোদন

মা-মেয়ের বয়সের ফারাক ১১ বছর! ৪৬ বছর বয়সে দিদিমা হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী রবিনা

×
Advertisement

বয়স ৪৬ এখনই দিদিমা হয়ে গিয়েছেন টিপ টিপ বরসা পানির লাস্যময়ী অভিনেত্রী রবিনা ট্যান্ডন। দিদিমা হওয়া কোনো লজ্জার বিষয় নয় গর্বের সাথেই একথা জানান রবিনা। রুবিনার দুই পালিত কন্যা হল পূজা এবং ছায়া। কেরিয়ারের প্রথম ধাপে ২১ বছর বয়সে অভিনেত্রী দুজনকে দত্তক নিয়েছিলেন রবিনা। যখন রবিনা এদের দত্তক নিয়েছিলেন তখন পূজার বয়স ছিল ১১ বছর। মাত্র ১০ বছরের তফাত। অভিনেত্রী নিজের অভিনয়ের পাশাপাশি দুজনকে আদর যত্নে মানুষ করেছেন। সম্পর্ক মা মেয়ে হলেও ছিল বন্ধুত্বপূর্ণ।

Advertisement

সেই সময় অভিনেত্রীকে শুনতে হয়েছিল নানান কুকথা। সম্পর্কটা মা-মেয়ের হলেও তাঁদের মধ্যে বয়সের পার্থক্য ছিল খুব কম। সেই সময় রবিনাকে সাবধান করা হয়েছিল এই বলে যে এই সিদ্ধান্ত নেওয়ার ফলে ক্ষতি হতে পারে তাঁর সিনে কেরিয়ারে। অবিবাহিত থাকাকালীন দুই মেয়েকে দত্তক নেওয়াতে নাকি তাঁর বিয়েতে নাকি কদর ও কমে যাবে। অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, পূজা ও ছায়াকে দত্তক নেওয়া তাঁর জীবনের অন্যতম সঠিক পদক্ষেপ।

অভিনেত্রী মেয়েকে বড় করার পাশাপাশি ব্যবসায়ী অনিল থাডানিকে ভালোবেসে বিয়ে করেন। বিয়ের পর আরো দুই সন্তানের মা হন অভিনেত্রী। রাসা ও রণবীর আসার পর পূজা ও ছায়ার প্রতি ভালোবাসা কমেনি। দত্তক নেওয়া দুই সন্তান আজ সমাজে নিজের পায়ে দাঁড়িয়েছে। স ছায়া একজন পেশাদার বিমান সেবিকা এবং পূজা দক্ষ ইভেন্ট ম্যানেজার হিসেবে কাজ করছেন। অনিল এই দুই মেয়েকে নিজের মেয়ের মতো ভালোবাসেন।

Advertisement

দুই মেয়ের এখন বিয়ে হয়ে গিয়েছে। পূজা আর ছায়া এখন নিজেদের সন্তানের মা। সেই সম্পর্কে রবিনা এখন দিদা। মাত্র ৪০ এর কোটাতে দিদিমা ডাক শোনাটা খুব একটা সহজ নয়। তবে এক সাক্ষাৎকারে দিদিমা প্রসঙ্গে বলেছেন, দিদিমা শব্দটা শুনলেই সমাজের অনেকের মনে হয় ৭০-৮০ বছর বয়স হবে। তা তো সব সময় হয়না। যেহেতু তাদের সাথে অভিনেত্রীর বয়সের ফারাকটা যথেষ্টই কম তাই এই বয়সে তিনি দিদিমা হয়েছেন। আর তিনি তার মেয়ের সন্তানের ডাকা দিদিমা ডাকটা বেশ উপভোগ করেন।

Related Articles

Back to top button