ভাইরাল & ভিডিও

VIDEO: ‘সোহাগ চাঁদ’, প্রকৃতির মাঝে অসাধারণ নাচ সুন্দরী যুবতী, মন মাতানো নাচের প্রশংসায় নেটজনতা

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি সুস্মিতা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

সম্প্রতি ‘সুর সাধনা কেন্দ্র’ নামক ইউটিউব চ্যানেল থেকে সুস্মিতার এই নাচের ভিডিও শেয়ার করে নেওয়া হয়েছে গত ১ মাস আগে। ইতিমধ্যেই তার সেই ভিডিও উল্লেখ্য চ্যানেলের মাধ্যমে পৌঁছে গিয়েছে ১৪ হাজারেরও বেশি মানুষের কাছে। ইমন চক্রবর্তীর কন্ঠে জনপ্রিয় ‘সোহাগ চাঁদ বদনী ধ্বনি’র তালেই দেখা মিলেছে সুস্মিতার। একেবারে গ্রাম বাংলার মেয়েদের মত সাজে সেজে উঠেছিলেন তিনি। প্রকৃতির মাঝে, খোলা আকাশের নীচেই এই নাচের ভিডিওটি বানাতে দেখা গিয়েছে তাকে। নিঃসন্দেহে তিনি একজন দক্ষ ও প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী, তা তার নাচ দেখলেই স্পষ্ট হবে। উল্লেখ্য চ্যানেল থেকে সুস্মিতার মতো আরও অনেক প্রতিভাবান নৃত্যশিল্পীর নাচের ভিডিও শেয়ার করা হয়ে থাকে, যা এই সমস্ত প্রতিভাদের পৌঁছে দেয় নেটনাগরিকদের একাংশের মাঝে। আর এর সূত্র ধরেই ও নিজের প্রতিভাকে অস্ত্র করেই তারা নিজের একটা আলাদা পরিচিতি বানিয়ে নেন নেটদুনিয়ায়।

Related Articles

Back to top button