বলিউডবিনোদন

Neha Sharma: স্কিনটাইট পোশাকে ক্যামেরার সামনে নেহা শর্মা, অভিনেত্রীর মারকাটারি ফিগারে ফিদা দর্শকরা

×
Advertisement

নেহা শর্মা সোশ্যাল মিডিয়ার অত্যন্ত পরিচিত একটি মুখ। অভিনেত্রী হিসেবে দর্শকমহলে নিজের খুব একটা পরিচিতি গড়ে তুলতে না পারলেও, সোশ্যাল মিডিয়া পার্সন হিসেবে তার পরিচিতি নেহাতই কম নয়। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেকথা স্পষ্ট হবে সকলের কাছে। তবে সম্প্রতি পাপারাজিৎদের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চায় উঠে এসেছেন নেহা শর্মা। অভিনেত্রীর মারকাটারি ফিগার দেখে মাথা ঘুরেছে নেটনাগরিকদের একাংশের।

Advertisement

বলিউডের অভিনেত্রীদের আশাক-পোশাক স্টাইল স্টেটমেন্ট হয়ে যায় সাধারণদের কাছে। অভিনয় জগতে থাকার সুবাদে এমন অনেক ধরনের পোশাকই তাদের পড়তে হয়, যা দেখে রীতিমতো চোখ কপালে ওঠে সমগ্র নেটনাগরিকদের। শরীরচর্চার দিক দিয়েও পিছিয়ে থাকেন না কেউই। আর সেইজন্যই তারা শরীরচর্চার উপযুক্ত পোশাক পড়ে থাকেন, যাতে তাদের ফিগারের প্রতিটি ভাঁজ থাকে স্পষ্ট। সম্প্রতি নেহা শর্মার তেমনি একটি ছবি প্রকাশ্যে এসেছে পাপারাজিৎদের সূত্র ধরেই, যা রীতিমতো পারদ চড়িয়েছে নেটমহলের।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় সম্প্রতি নেহা শর্মাকে জিম লুকে দেখা গিয়েছে। দুধ সাদা রঙের একটি স্কিনটাইট পোশাকে দেখা মিলেছে তার। এই পোশাকে অভিনেত্রীর শরীরের প্রতিটি ভাঁজ ছিল স্পষ্ট। সম্ভবত জিমের বাইরেই এই লুকে দেখা মিলেছে তার। ফোনে কথা বলতে বলতেই পাপারাজিৎদের ক্যামেরার দিকে তাকিয়ে পোজও দিয়েছেন তিনি। সম্প্রতি সেই ঝলকই ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়, যা নজর এড়ায়নি কারোরই। শুধুমাত্র অভিনেত্রী নন, তার বোন আয়েশা শর্মাও কম পরিচিত নন নেটদুনিয়ায়, সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। তবে আপাতত নেহা শর্মাই রয়েছেন চর্চার কেন্দ্রেবিন্দুতে।

Related Articles

Back to top button