বাংলা সিরিয়ালটলিউডবিনোদন

Ditipriya Roy: নীল জলে ভিজে শরীরে দিতিপ্রিয়াকে দেখে ঘুম উড়ল পুরুষ ভক্তদের, দেখুন ছবি

×
Advertisement

টলিউডের অন্যতম উঠতি জনপ্রিয় অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায়। ছোটপর্দার হাত ধরেই অভিনেত্রী হিসেবে নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলেছেন দিতিপ্রিয়া। দর্শকমহলেও তার জনপ্রিয়তা নেহাতই কিছু কম নয়। ধারাবাহিকে ইতি টেনে টলিউডের একের পর এক কাজ করে চলেছেন তিনি। সম্প্রতি কুড়িতে পা দিয়েছেন অভিনেত্রী। সেইসময়টায় বিশাখাপত্তনমে ছিলেন তিনি। সেখানকারই অনাথ আশ্রমের বাচ্চাদের সাথে দিনটা কাটিয়েছেন দিতিপ্রিয়া। উপহার, ভালো-মন্দ খাওয়া-দাওয়া সবমিলিয়ে এবারের জন্মদিন বিশেষ হয়ে উঠেছিল অভিনেত্রীর কাছে।

Advertisement

জন্মদিনের সময় বিশাখাপত্তনমে থাকাকালীনই নিজের বেশকিছু ছবি শেয়ার করে নিয়েছিলেন তিনি। সেই ছবিতে অভিনেত্রীকে সুইমিং পুলের নীল জলে, এলোমেলো চুলে, ভিজে শরীরে দেখা গিয়েছে। অভিনেত্রীর সেই ছবি যে সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছড়িয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। নীল জলেও যেন আগুন ধরিয়েছেন দিতিপ্রিয়া। সম্প্রতি অভিনেত্রী নিজের এই ছবিগুলির সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন নেটদুনিয়ায় তার ভক্তদের একাংশের মাঝে।

Advertisement

রাণী রাসমণি ধারাবাহিকে অভিনয় শেষ করার পর বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। সম্প্রতি দেবজ্যোতি দত্তের সাথে এসভিএফ মিউজিকের হাত ধরে ‘দেখেছি রূপসাগরে’ মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সাম্প্রতিক এই মিউজিক ভিডিওতে তাদের রসায়ন নজর কেড়েছে দর্শকদের। পাশাপাশি নস্টালজিক করেছে দর্শকমহলের একাংশকে। ১২ দিনের মধ্যেই তাদের এই মিউজিক ভিডিও পৌঁছে গিয়েছে ২১ লাখ মানুষের কাছে।

‘অভিযাত্রিক’এও দেখা মিলেছিল অভিনেত্রীর। হইচইয়ের ‘রুদ্রবীণার অভিশাপ’এ মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল দিতিপ্রিয়ার। এই ওয়েব সিরিজে অভিনেত্রীর অভিনয় নজর কেড়েছে সকলের। উল্লেখ্য, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথেও স্ক্রিন শেয়ার করে ফেলেছেন তিনি। সৌভিক কুন্ডু পরিচালিত ‘আয় খুকু আয়’ ছবিতে বাবা-মেয়ের চরিত্রে দেখা মিলেছিল প্রসেনজিৎ ও দিতিপ্রিয়ার। পর্দায় বাবা-মেয়ে হিসেবে তাদের অভিনয় প্রশংসা পেয়েছে দর্শকমহলেও। সব মিলিয়ে বলাই বাহুল্য, এই মুহূর্তে গোটা টলিউড ইন্ডাস্ট্রি কাঁপিয়ে বেড়াচ্ছেন ছোটপর্দার রাণী রাসমণি।

Related Articles

Back to top button