বিনোদনবলিউড

বিজয়ের ছবি ‘বিস্ট’ এদেশে নিষিদ্ধ, জেনে নিন কেন এই সিনেমা নিয়ে ক্ষুব্ধ ইসলামি দেশগুলো?

×
Advertisement

থালাপতি বিজয় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেতা। তিনি ছবিতে থাকা মানেই, তা হিট হয়ে যায়। তার ভক্তের সংখ্যা অগণিত। অভিনেতার আসন্ন ছবি ‘বিস্ট’এর ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই রীতিমতো শোরগোল পরে গিয়েছে দর্শকমহলে। সকলেই রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাকে বড়পর্দায় দেখার জন্য। তবে ইসলামিক স্টেট কুয়েতে আগেই ব্যান করা হয়েছিল এই ছবি। তবে সম্প্রতি আরও এক দেশে ব্যান করা হল বিজয়ের এই আসন্ন ছবি।

Advertisement

কুয়েতের পর এবার কাতারে ব্যান করা হলো থালাপতি বিজয়ের আসন্ন ছবি ‘বিস্ট’। উল্লেখ্য, পাকিস্তানেরও এই ছবির দৃষ্টিভঙ্গি নিয়ে সমস্যা রয়েছে। সম্ভবত এই ছবিতে আতঙ্কবাদ নিয়ে যে সমস্ত দৃশ্য দেখানো হয়েছে তা ঠিক পছন্দ হয়নি তাদের। আর সেইসমস্ত দৃশ্যের উপর ভিত্তি করেই এই দুই দেশে ইতিমধ্যেই ব্যান করা হয়েছে এই ছবি। সম্প্রতি মানোবালা বিজয়বালান নিজের অফিশিয়াল টুইটার একাউন্ট থেকে এই খবর জানিয়েছেন। তবে গোটা ভারত আপাতত থালাপতি বিজয়ের ‘বিস্ট’এর অপেক্ষায়। আগামী ১৩’ই এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Advertisement

থালাপতি বিজয় অভিনীত এই আসন্ন ছবি ‘বিস্ট’এ তার বিপরীতে দেখা মিলবে পূজা হেগড়ের। ইতিমধ্যেই অনলাইনে এই ছবির জন্য টিকিটের অ্যাডভান্স বুকিং শুরু হয়ে গিয়েছে। এই ছবি নিয়ে দর্শকদের উচ্ছ্বাস দেখে এইটুকু স্পষ্ট হয়েছে, বক্সঅফিসে এই ছবি যথেষ্ট ভালো ব্যবসা করতে চলেছে। আর দর্শকদের মাঝে অভিনেতার একটা আলাদাই ফ্যান ফলোয়ার্স রয়েছে। উল্লেখ্য, ঐ একই দিনে মুক্তি পেতে চলেছে দক্ষিণী অভিনেতা যশ অভিনীত ‘কেজিএফ ২’ ও বলিউডের শহীদ কাপুর অভিনীত ‘জার্সি’। বড়পর্দায় একটা ভালো মত টক্কর হতে চলেছে আসন্ন ১৩’ই এপ্রিল, তা আর বলার অপেক্ষা রাখছে না।

বর্তমানে দক্ষিণী ছবি প্রায়ই টক্কর দেয় বলিউডকে। সেই নিয়ে চিন্তিত বলিউডের একাধিক পরিচালকদের পাশাপাশি তারকারাও। এবারেও কি একই ঘটনার পুনরাবৃত্তি ঘটতে চলেছে! এবার শেষপর্যন্ত কোন ছবি দর্শকদের উপর বেশি প্রভাব ফেলতে পারে সেটা দেখার অপেক্ষাতেই সকলে।

Related Articles

Back to top button