বিনোদনবলিউড

আম্বানির থেকেও ধনী দক্ষিণের এই সুপারস্টার, আছে ৩০০-র বেশি দামি গাড়ি

দক্ষিণের এই সুপারস্টারের কাছে ৩৫০টি দামি দামি গাড়ির কালেকশন রয়েছে

×
Advertisement

যখনই ভারতে কোন ধনী ব্যক্তিদের ব্যাপারে আলোচনা করা হয় তখন সবার আগে নাম আসে মুকেশ আম্বানির। মুকেশ আম্বানি পরিবার বর্তমানে ভারতের সবথেকে ধনী পরিবার এবং এই মুহূর্তে সারা বিশ্বে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে নিয়েছে এই পরিবার। ব্যবসা দুনিয়ায় মুকেশ আম্বানিকে টেক্কা দেওয়ার মতো মানুষের সংখ্যা খুব কম। তবে শুধুমাত্র তিনি একা নন, মাঝেমধ্যে তার রিলায়েন্স গ্রুপ এবং তার পরিবার এবং তার পরিবারের মানুষজন খবরের শিরোনামে উঠে আসেন। প্রধানত তাদের বিলাসবহুল জীবনযাপন এর জন্যই তারা খবরের শিরোনামে থাকেন।

Advertisement

আপনারা সকলেই জানেন মুকেশ আম্বানি খুব দামী দামী গাড়ির শখ রাখেন। তার সংগ্রহে একাধিক ভালো ভালো কোম্পানির বহু দামি গাড়ি আছে। তবে আপনি কি জানেন তার এই বিপুল পরিমাণ গাড়ির সংগ্রহকে টেক্কা দিতে পারেন একজন দক্ষিণী সুপারস্টার। হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন, মুকেশ আম্বানির থেকেও বেশি দামী গাড়ি রয়েছে এই সুপারস্টারের কাছে। আর তিনি দক্ষিণের একজন নামজাদা তারকা। আপনারা একবার না একবার হলেও তার সিনেমা সকলেই দেখে থাকবেন। তিনি আর কেউ নন, দক্ষিণের একটা সময়ের সবথেকে বড় সুপারস্টার মামুটি।

মুকেশ আম্বানির কাছে এই মুহূর্তে সবথেকে দামি কিছু গাড়ির কালেকশন আছে। তবে আপনাদের জানিয়ে রাখি এই দক্ষিণের সুপারস্টার এর কাছে কিন্তু আরো বেশি গাড়ির কালেকশন রয়েছে। সম্প্রতি একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, দক্ষিণের সুপারস্টার মামুটির কাছে ৩৫০ টি দামি গাড়ি রয়েছে। আর এই সমস্ত গাড়িগুলো কিন্তু একেকটি সর্বংসহা। এই গাড়ি গুলির দাম মোটামুটি ১০ থেকে ১৫ কোটি টাকা করে। কিছু কিছু গাড়ির দাম এর থেকেও বেশি।

Advertisement

রলস রয়েস, বিএমডব্লিউ, ফেরারী, জাগুয়ার, অডি, মার্সিডিজের মত একাধিক গাড়ি এমন রয়েছে যেগুলি দক্ষিণের সুপারস্টারের গ্যারেজে শোভা পায়। এই সমস্ত গাড়ি গুলোর দাম প্রায় কয়েক কোটি টাকা। ঠিক এই কারণেই বলা হয়, মামুটির কাছে মুকেশ আম্বানির থেকেও বেশি দামী গাড়ি কালেকশন রয়েছে।

Related Articles

Back to top button