×
বিনোদনবলিউড

২০ বছর বয়সে অবাক করা ফটোশুটের জন্য সাহসী হয়েছিলেন অবনীত কৌর, দেখুন ছবি

Advertisement

অভনীত কৌর হিন্দি টেলিভিশন জগতের একটি পরিচিত মুখ। মাত্র ২০ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। অনেক ছোট বয়সেই অভিনয় জগতের সাথে পরিচয় ঘটেছে তার। ২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন তিনি। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন তিনি। তবে মাঝপথে এই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অভনীত।

Advertisement

এরপর ২০১২’তে অভিনেত্রী হিসেবে ডেবিউ ঘটে তার। লাইফ ওকে চ্যানেলে ‘মেরি মা’ ধারাবাহিকে শিশুশিল্পী হিসেবেই দেখা মেলে তার। তখন থেকেই দর্শকমহলে শিশুশিল্পী হিসেবে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছিলেন। তবে যতদিন গেছে অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গাটা আরও বেশি শক্ত করে তুলেছেন নিজেই। থেকে থেকেই চর্চায় থাকতে দেখা যায় এই অভিনেত্রীকে। সম্প্রতি নিজের বোল্ড লুকের জন্য চর্চায় অভনীত।

বর্তমানের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম অ্যাক্টিভ নন তিনি। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩০ মিলিয়ন ছাড়িয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটে প্রায়ই অংশ নিতে দেখা যায় তাকে। সম্প্রতি তেমনই একটি ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন তিনি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন নেটমাধ্যমে।

Advertisement

অভিনেত্রীর শেয়ার করা এই ছবিতে তাকে কালো ঝকমকে ড্রেসে দেখা গিয়েছে। পোশাকটি ছিল হাইনেক কিন্তু স্লিভলেস। খোলা চুলে, নুড মেকাপে দেখা দিয়েছেন তিনি। ঠোঁটে ছিল গ্লসি লিপস্টিক। এই পোশাকেই বিভিন্ন পোজে ছবি তুলেছেন তিনি। এই পোশাকে তার বক্ষভাঁজ ছিল উন্মুক্ত। সাথে নিয়েছিলেন একটি মানানসই ব্যাগও। এই পোশাকেই ৫’টি ছবি শেয়ার করেছেন একসাথে। ইতিমধ্যেই এই ছবিগুলি পছন্দ করেছেন তার অগণিত ভক্তরা। কমেন্ট বক্সেও প্রিয় অভিনেত্রীকে ভালোবাসা জানিয়েছেন বহুজন। উল্লেখ্য, এই মুহূর্তে নিজের ছবি ‘টিকু ওয়েডস শেরু’ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এই ছবিতে নওয়াজুদ্দিন সিদ্দিকির সাথে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। আপাতত তাকে বড়পর্দায় দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন তার ভক্তরা।

Related Articles

Back to top button