টেক বার্তা

সদ্য লঞ্চ হওয়া Scrum 411 বাইকের দাম বাড়াল রয়্যাল এনফিল্ড, জেনে নিন নতুন দাম

মার্চ মাসে ২.০৮ লাখ টাকার এক্স শোরুম মূল্যে লঞ্চ হয়েছিল Scrum 411 বাইক

×
Advertisement

ভারতের বাজারে মোটরসাইকেলের কোম্পানি হিসেবে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে রয়্যাল এনফিল্ড এর। তাঁদের ক্লাসিক ৩৫০ বাইকটি প্রত্যেকের কাছেই একটু আলাদা ধরনের সম্মান পায়। সম্প্রতি বাজাজ এবং ট্র্যাম্প কোম্পানির সাথে প্রতিযোগিতায় নেমে রয়্যাল এনফিল্ড একাধিক নতুন নতুন বাইক লঞ্চ করছে। গত মার্চ মাসে এই কোম্পানি লঞ্চ করেছিল রয়্যাল এনফিল্ড Scrum 411। এই বাইক লঞ্চ হওয়ার সাথে সাথেই ভারতীয় গ্রাহকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে যায়। তবে এর মাঝে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে তাদের বেশ কয়েকটি মডেলে চলতি মাস থেকে দাম বৃদ্ধি পাবে।

Advertisement

রয়্যাল এনফিল্ড Scrum 411 বাইকে LS410 সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুলড, ৪ স্ট্রোক ইঞ্জিন ব্যবহার করা হবে যা একটি ৪১১ সিসির ইঞ্জিন হবে। এই ইঞ্জিন ২৪.৩ bhp পাওয়ার ও ৩২ Nm টর্ক উৎপন্ন করতে পারবে। এই বাইকে ৫ স্পিড গিয়ারবক্স আছে। বাইকের সামনের চাকা ১৯ ইঞ্চির ও পিছনের চাকা ১৭ ইঞ্চির। এই বাইকে ডুয়েল চ্যানেল এবিএস ব্রেকিং সিস্টেম রয়েছে। এই বাইকটি লঞ্চ হওয়ার সাথে সাথেই ব্যাপক জনপ্রিয়তা পায় বুলেট লাভারদের মধ্যে।

রয়্যাল এনফিল্ড Scrum 411 বাইকের টপ ভেরিয়েন্ট যাতে সিলভার এবং হোয়াইট ফ্লেম পেন্ট রয়েছে তা মার্চ মাসে ২.০৮ লাখ টাকার এক্স শোরুম মূল্যে লঞ্চ হয়েছিল। কিন্তু কোম্পানি বর্তমানে তার দাম বাড়িয়ে করেছে ২.১১ লাখ টাকা। তবে শুধু যে Scrum 411 বাইকের দাম বৃদ্ধি পেয়েছে এমনটা নয়। সেই সাথে সাথে কোম্পানি তাদের বিভিন্ন ভেরিয়েন্ট এর বুলেটে গড়ে ২ হাজার বা ৩ হাজার টাকা করে দাম বৃদ্ধি করেছে।

Advertisement

এতদিন অব্দি রয়েল এনফিল্ড বুলেটের গ্রাফাইট পেন্ট ভেরিয়েন্ট সবচেয়ে সস্তার ছিল। আগে এই বাইকগুলির এক্স শোরুম মূল্য ছিল ২.০৩ লাখ টাকা। এবার দাম বৃদ্ধি পেয়ে তা হয়েছে ২.০৫ লাখ টাকা। এছাড়া বুলেটের ব্লেজিং ব্ল্যাক এবং স্কাইলাইন ব্লু কালার অপশনে দাম আরও ২ হাজার টাকা বৃদ্ধি পেয়ে হয়েছে ২.০৭ লাখ টাকা।

Related Articles

Back to top button