ভাইরাল & ভিডিও

দুই টিয়ার প্রেমকাহিনী, অবকিল মানুষের মতো রোম্যান্টিক গানে দুর্দান্ত নাচ দুই ‘টিয়া’র, ভাইরাল ভিডিও

×
Advertisement

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিদিন প্রতি মুহূর্তে একাধিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। তাদের মধ্য থেকে কিছু সাধারণের দৃষ্টি আকর্ষণ করে। ভিডিওর কনটেন্ট ভালো হোক কিংবা খারাপ, তা যদি নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করে তাদের মনে দাগ ফেলতে পারে তাহলে সেটি ভাইরাল হতে বাধ্য, তা নিঃসন্দেহেই বলা চলে। বর্তমানের কর্মব্যস্ত জীবনে মানুষ আনন্দ পেতে ভুলে যায়, ভুলে যায় হাসতে। এই পরিস্থিতিতে নেটমাধ্যমে এমন অনেক ভিডিও ভাইরাল হতে দেখা যায়, যা আমাদের মনে আনন্দ দেয়। ক্ষণিকের জন্য হলেও আমাদের হাসায়। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে, রইল সেই ভিডিও।

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আট থেকে আশি সকলের কাছেই বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। শুধু বিনোদন মাধ্যম হিসেবে নয় সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়াকে গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসেবেই ব্যবহার করে থাকেন। প্রায় প্রত্যেকেই এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে সকলের সামনে নিয়ে আসতে চান। যদি কেউ সত্যিই প্রতিভাবান হয়ে থাকেন তাহলে তিনি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমেষের মধ্যে পৌঁছে যান হাজারো মানুষের কাছে। উল্লেখ্য, বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রে একাধিক প্ল্যাটফর্ম রয়েছে তাদের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ হল, ইউটিউব। আজকের যুগে দাঁড়িয়ে সকলেরই প্রায় কম-বেশি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটিও ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার হতে দেখা গিয়েছে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দুটি টিয়া পাখিকে মাঠের মাঝে নাচতে দেখা গিয়েছে। তাদের দেখে পাক্কা প্রেমিক-প্রেমিকা লাগছিল। তাদের হাব-ভাব হার মানাবে বড়পর্দার তারকাদেরও। বলিউডের কিং খানকেও রীতিমতো পিছনে ফেলে দিয়েছে এই টিয়া পাখি দুটি। একজন অন্যজনকে রীতিমতো প্রেম নিবেদন করার ভঙ্গিতে ছিল। অন্যজন ছিল অভিমান করার ভঙ্গিতে।

এমন ভিডিও শেয়ার হওয়ার পরেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। এমন মিষ্টি একটি ভিডিও শেয়ার হলে, তা ভাইরাল হবে, তা নিয়ে কোনো সন্দেহই নেই। এই ভিডিওটি যে নেটিজেনদের বেজায় পছন্দ হয়েছে, তা তাদের মন্তব্য দেখেই স্পষ্ট হয়েছে। সম্প্রতি এই ভিডিওটি ক্ষণিকের জন্য হলেও আনন্দ দিয়েছে মানুষের মনে, তা বলাই বাহুল্য। পশুপ্রেমীরা এই টিয়া পাখি দুটিকে খোলামেলাভাবে থাকতে দেখে বেজায় খুশি হয়েছেন, সেটা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

Related Articles

Back to top button