×
বলিউডবিনোদন

ক্যাটরিনা বয়স্ক, শাহরুখের প্রযোজনা থেকে সরে দাঁড়ালেন কার্তিক আরিয়ান

Advertisement

অভিনেতা কার্তিক আরিয়ান বলিউডে একজন সফল অভিনেতার মধ্যে একজন। কিছুদিন আগেই বলিউডে এক দশক পূর্ণ করেছেন এই লেডি কিলার অভিনেতা। আর এই দশ বছরের বিনোদন জগতে নিজের অভিনয়, নাচ দিয়ে দর্শকদের মন জয় করেছেন আরিয়ান। প্রথম ছবি লব রঞ্জনের পেয়ার কা পাঞ্চনামা এই ছবি কার্তিকের অভিনয় জগতে যাত্রা শুরু । এর পর আর কখনও পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট ছবি দিয়ে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। পতি ‘পত্নী অর ও’, ‘লুকা ছুপি’, ‘লাভ আজ কাল ২’ সিনেমাগুলি বক্স অফিসে হিট হয়।

Advertisement

তবে এবার অভিনেতার বলিউড কেরিয়ারে যে একটা বড়সড় প্রশ্ন চিহ্ন ঝুলছে তা ইতিমধ্যেই শিরোনামে উঠেছে। যেমন এপ্রিল মাসে করণ জোহর প্রযোজিত ‘দোস্তানা টু’ থেকে বাদ দেওয়া হয়েছিল এই অভিনেতাকে। এই ছবিটিতে তাঁর বিপরীতে ছিলেন জাহ্নবী কাপুর। এছাড়াও এই ছবিতে ছিলেন ধর্মা প্রোডাকশনের সাথে তাঁর প্রথম কাজ। কিন্তু আচমকাই ধর্মা প্রোডাকশনসের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, পেশাগত কিছু সমস্যার জন্য ছবিটির কাস্ট পরিবর্তন করা হবে। তবে এই বিষয় নিয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন কার্তিকও।

Advertisement

এরপর কার্তিক কাজ পান শাহরুখের রেড চিলিজ প্রডাকশনে।অজয় বেহল পরিচালিত ছবি ‘গুডবাই ফ্রেডি’ এই রোম্যান্টিক সিনেমাতে অভিনয়ের সুযোগ পান। তবে এখন বলিউডে ফের গুঞ্জন শাহরুখের প্রযোজনায় এই সিনেমা থেকেও কার্তিক আরিয়ান বাদ পড়তে চলেছে। বলিউডের আরিয়ানের এই রোষের কারণ জানতে অনেকে চাইছেন। তবে এই ছবিতে কার্তিকের বাদ পড়া নিয়ে অভিনেতা কিছুই বলেননি। এমনকি রেড চিলিজ প্রযোজক সংস্থা এখনো কোনো নোটিশ দেয়নি।

তবে এক সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে, কার্তিকের ছবির পরিচালক অজয় বেহলের সঙ্গে সৃজনশীল কিছু মত পার্থক্য থাকায় আর এবং এই ছবির স্ক্রিপ্ট পড়ে নাকি কার্তিক বেশ অসন্তুষ্ট ছিলেন। এই নিয়ে টানা ১৫ দিন সমস্যা বাড়তে থাকে পরিচালক আর অভিনেতার মধ্যে।

কোনও পক্ষই অভিনেতার প্রস্থান সম্পর্কিত কোনও সরকারি বিবৃতি জারি করেননি। সম্ভবত ছবিটি কিছু মাসের মধ্যে শুটিং ফ্লোরে যাওয়ার কথা ছিল। শুধুই সিনেমার স্ক্রিপ্ট না ছবিতে ক্যাটরিনা কাইফের কাস্টিং নিয়ে বেশ অসন্তুষ্ট ছিলেন তিনি। কার্তিক জানিয়েছিলেন, যেহেতু এই ছবিটি একটি প্রেমের গল্প ছিল কার্তিকের মনে হয় যে ক্যাটরিনাকে তাঁর চেয়ে অনেক বয়স্ক দেখাবে এই ছবিতে। তাই তিনি এই ছবি ক্যাটের সাথে করতে নারাজ হন। সিনেমাতে নানান মতবিরোধের কারণে কার্তিক স্বেচ্ছায় শাহরুখের এই ছবি ছেড়েছেন। এমনকি শোনা যাচ্ছে এই সিনেমা থেকে সরে এসেছেন কার্তিক, ফিরিয়ে দিয়েছেন সিনেমার সাইনিং অ্যামাউন্ট ২ কোটি টাকা। তবে পরপর দুটি ছবি থেকে বাদ পড়লেও এই নিয়ে কার্তিক কোনো কথা বলেননি।

Related Articles

Back to top button