×
টেক বার্তা

Jio Offer Free Plan: করোনা পরিস্থিতিতে গ্রাহকদের ফ্রি প্ল্যান অফার করছে Jio

Jio গ্রাহকদের ফ্রি প্ল্যান অফার করছে এই করোনা পরিস্থিতিতে, সাথে রয়েছে ৩০০ SMS এর সুবিধা

Advertisement

Relaince Jio খুব সম্প্রতি তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এক নতুন অফার। আর সেই অফারের পুরোটা জুড়েই রয়েছে করোনা এবং প্রভাব। এই অফারে Jio এর পক্ষ থেকে জানানো হয়েছে যে , যে সব গ্রাহকরা ফিচার ফোন ব্যবহার করেন তাদের তো ৩০০ মিনিট ফ্রি টকটাইম দেওয়া হবেই, তবে তার সাথে রয়েছে ফ্রি প্ল্যানও। অর্থাৎ গ্রাহক যদি একটি প্ল্যান কেনেন তবে তার সাথে আরেকটি প্ল্যান গ্রাহককে দেওয়া হবে বিনামূল্যে।

Advertisement

চলুন মনে করা যাক, আপনি Jiophone এর ৭৫ টাকার প্ল্যানটি রিচার্জ করেন, তবে সেই একই প্ল্যান ঘুরিয়ে আপনাকে দেওয়া হবে বিনামূল্যে। সেই ফ্রি প্ল্যানটিকে আপনি এই রিচার্জ শেষ হলে ব্যবহার করতে পারবেন। আজ এই প্রতিবেদনে আমরা জানাতে চলেছি ফ্রি সেই রিচার্জ প্ল্যান সম্পর্কে। অর্থাৎ কোন কোন প্ল্যান রিচার্জ করলে Buy One Get One Free Offer টি পাবেন গ্রাহক। চলুন জানা যাক ,

Jio Phone এর ৩৯ টাকার প্ল্যান

Jio এর এই প্ল্যানের বৈধতা ১৪ দিন। প্রতিদিনে এই প্ল্যানে গ্রাহককে কোম্পানির তরফ থেকে দেওয়া হয় ১০০ MB এর ডেটা। অর্থাৎ গ্রাহক মোট ১৪ দিনে পান ১৪০০ MB ডেটা। সাথে রয়েছে আনলিমিটেড ভয়েজ কলিং এর সুবিধা এবং Jio App এর ফ্রি সাবস্ক্রিপশন।

Advertisement

Jio Phone এর ৬৯ টাকার প্ল্যান

Jio এর এই প্ল্যানের বৈধতা ১৪ দিন। প্রতিদিনে এই প্ল্যানে গ্রাহককে কোম্পানির তরফ থেকে দেওয়া হয় ০.৫ জিবি এর ডেটা। অর্থাৎ গ্রাহক মোট ১৪ দিনে পান ৭ জিবি ডেটা। সাথে রয়েছে আনলিমিটেড ভয়েজ কলিং এর সুবিধা এবং Jio App এর ফ্রি সাবস্ক্রিপশন।

Jio Phone এর ৭৫ টাকার প্ল্যান

Jio এর এই প্ল্যানের বৈধতা ২৪ দিন। কোম্পানি এই প্ল্যানে গ্রাহকদের অফার করে ৩ জিবি ডেটা। তবে সাথে প্রতিদিনের ৫০ টি ফ্রি sms এর সুবিধা ও রয়েছে। সাথে রয়েছে আনলিমিটেড ভয়েজ কলিং এর সুবিধা এবং Jio App এর ফ্রি সাবস্ক্রিপশন।

Jio Phone এর ১২৫ টাকার প্ল্যান

Jio এর এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। প্রতিদিনে এই প্ল্যানে গ্রাহককে কোম্পানির তরফ থেকে দেওয়া হয় ০.৫ এর ডেটা। অর্থাৎ গ্রাহক মোট ১৪ দিনে পান ১৪ জিবি ডেটা। সাথে রয়েছে আনলিমিটেড ভয়েজ কলিং এর সুবিধা এবং Jio App এর ফ্রি সাবস্ক্রিপশন। এছাড়া রয়েছে ৩০০ টি sms এর সুবিধা ও।

Related Articles

Back to top button