×
বাংলা সিরিয়ালবিনোদন

Potol Kumar Gaanwala: ‘কচি পটল আর পাকা পটল’, শিশু শিল্পী হিয়াকে অশ্লীল ভাষায় আক্রমণ

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ অভিনেতা অভিনেত্রী নিজেদের নানান কার্যকলাপ পোস্ট করে থাকেন। আর তা হাঁ করে দেখার জন্য অনুগামীরাও অপেক্ষা করে থাকেন। শুধুই কি সেলিব্রেটি সাধারণ মানুষ এই সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকছেন। প্রত্যেকে নিজেদের জনপ্রিয়তা ধরে রাখার জন্য যখন তখন যেকোনো ধরনের ছবি ভিডিও পোস্ট করে থাকেন। বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মের থেকে নেটনাগরিকের পছন্দ ইন্সটাগ্রাম। এই ইন্সটাগ্রামে ছোট থেকে বড়রা সকলেই এই প্ল্যাটফর্মে আসক্ত।

Advertisement

জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘পটলকুমার গানওয়ালা’র ছোট্ট পটলের কথা সকলের মনে আছে নিশ্চয়ই। ধারাবাহিক শেষ তবু মানুষ এই পটলকে ভুলতে পারেনি বাঙালি দর্শক। পটলের ভালো নাম হিয়া দে। শিশু শিল্পী হিসেবে স্টার জলসায় পটলের অভিনয় কেরিয়ার শুরু হয়। আর প্রথম ধারাবাহিকে এই শিশুশিল্পী বাজিমাত করে ফেলেছেন। এরপর বাংলার ‘আলো ছায়া’ ধারাবাহিকে ছোট আলোর চরিত্রে অভিনয় করেছেন। আলোর চরিত্রে হিয়া খুব তাড়াতাড়ি দর্শকের মন জয় করে নিয়েছিল।

এরপর হিয়া নিজের পড়াশোনার জন্য ধারাবাহিক অভিনয় থেকে বিরতি নিয়েছে। তবে সেই আলোকে এখন দেখলে চেনা যে বেশ দুষ্কর হয়ে উঠবে আপনার। হ্যাঁ সেই লাজুক আলো আসল জীবনে বেশ চটফটে আর ফ্যাশানিস্তা। হিয়া এখন সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ছোট্ট হিয়ার ফ্যান ফলোয়ার সংখ‍্যাও নেহাত কম নয়। হিয়ার ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে। বিভিন্ন রিল ভিডিও নিয়ে ব্যস্ত থাকে অভিনেত্রী। পাশাপাশি এখন থেকেই দিব‍্যি বড়োদের মতো ফটোশুট করতে শুরু করে দিয়েছে হিয়া।

Advertisement

তবে ছোট হিয়ার এই আচরণ পছন্দ নয় বহু দর্শকের। হিয়ার ইনস্টাগ্রাম রিল দেখে অনেকেই লিখে বসেন, ‘এই মেয়েটা ছোট থেকেই খুব পাকা। অসহ্য লাগে একেবারে’। কেউ কেউ আবার কচি পটল ও পাকা পটলের ছবি দিয়ে মিম তৈরী করে।এইসব মিম আর কটুক্তি ভালো করে দেখতে পারছে ছোট হিয়া। তবে হিয়ার তরফ থেকে এখনো এই মিম কটুক্তির কোনো পতিক্রিয়া আসেনি। হিয়া নিজের মতো করে নিজেকে গুছিয়ে নিয়েছে।

Related Articles

Back to top button