বিনোদনবাংলা সিরিয়াল

‘টাপা টিনি’ গানের সাথে জমিয়ে নাচলেন পর্দার ‘লক্ষ্মী কাকিমা’, রইল ভিডিও

×
Advertisement

খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশুরু’। বড়পর্দায় এই ছবি দেখার অপেক্ষায় রয়েছেন অগণিত সিনেমাপ্রেমীরা। ইতিমধ্যেই ছবির পরিচালকদের পাশাপাশি কলাকুশলীরাও ‘বেলাশুরু’র প্রচার শুরু করে দিয়েছেন। এবছর নববর্ষে এই ছবির প্রচারের খাতিরে ‘বেলাশুরু’ লেখা স্পেশাল মিষ্টি লাঞ্চ করেছে ছবির কর্মকর্তারা। খুব শীঘ্রই প্রতিটি মিষ্টির দোকানে পাওয়া যাবে এটি। ইতিমধ্যেই এই ছবির গান ‘টাপা টিনি’ মুক্তি পেয়েছে। কয়েকদিনের মধ্যেই এই গান রীতিমতো মন কেড়েছে সকলের। সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং তালিকায় চলে এসেছে এই গান। এখন তারকা থেকে নেটিজেন সকলেই ইনস্টারিল বানাচ্ছেন এই গানের সাথে। খুব স্বাভাবিকভাবেই যা ভাইরাল হচ্ছে নেটদুনিয়ার পাতায়।

Advertisement

টলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী অপরাজিতা আঢ্য। বড়পর্দা থেকে ছোটপর্দা সবেতেই রাজ করছেন তিনি। সমানতালে দাপটের সাথে ক্রমাগত অভিনয় করে চলেছেন অভিনেত্রী। ‘বেলাশেষে’তেও দেখা মিলেছিল অভিনেত্রীর। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাকে। পাশাপাশি ‘বেলাশুরু’তেও অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। ইতিমধ্যেই ছবির ট্রেলার ও মুক্তিপ্রাপ্ত গানে দেখা গিয়েছে তাকে। দর্শকদের পাশাপাশি ছবির প্রতিটি কলাকুশলীরা রীতিমতো উচ্ছ্বসিত এই ছবি নিয়ে। দীর্ঘদিন ধরে এই ছবির অপেক্ষায় ছিলেন সকলে। অবশেষে সেইদিন আগত। আগামী ২০’শে মে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি।

Advertisement

বর্তমানে জি বাংলার পর্দায় দেখা মেলে অভিনেত্রীর। জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। ইতিমধ্যেই এই ধারাবাহিক মন কেড়েছে দর্শকদের। ধারাবাহিক অনুরাগীদের পছন্দের তালিকায় এখন লক্ষ্মী কাকিমা বর্তমান। সম্প্রতি এই লক্ষ্মী কাকিমার সেটেই কাজের ফাঁকে ‘বেলাশুরু’র নতুন গান ‘টাপা টিনি’র সাথে ধারাবাহিকের পর্দায় নিজের ছোট যা ও বড়ছেলের বউয়ের সাথে ইনস্টারিল বানালেন অভিনেত্রী। তিনজনেই চরিত্রের সাজে ছিলেন, তা দেখেই স্পষ্ট হয়েছে। অভিনেত্রী নিজেই নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন ভিডিওটি। বর্তমানে এই ইনস্টারিল ভিডিওটি রীতিমতো ভাইরাল নেটিজেনদের পাশাপাশি তার অনুরাগীদের মাঝে। এটাও যে ছবির প্রচারের অন্যতম অংশ, তা আর বলার অপেক্ষা রাখছে না। ইতিমধ্যেই এই গানের সাথে স্বস্তিকা দত্ত, ইমন চক্রবর্তী, ওম-মিমি, ঋতাভরী চক্রবর্তী, দেবলীনা কুমারের মতো তারকারা সকলেই বানিয়েছেন ইনস্টারিল।

Related Articles

Back to top button