বলিউডবিনোদন

৫০ জনের জন্যই ঢালাও খাওয়া-দাওয়ার আয়োজন, কী কী পদ রয়েছে রণলিয়ার বিয়ের মেনুতে?

×
Advertisement

দীর্ঘদিন ধরেই বলিউডে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে জল্পনা চলছিল। অবশেষে ১৪’ই এপ্রিল সাত পাকে বাঁধা পড়লেন তারা। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই বিয়ের সমস্ত রীতিনীতি মেনে একে অপরের সাথে জীবন কাটানোর অঙ্গীকার নিলেন এই তারকা দম্পতি। পালি হিলে বাস্তু অ্যাপার্টমেন্টেই নিজেদের বিয়ের অনুষ্ঠান সারলেন তারা। এদিন সব্যসাচীর ডিজাইন করা পোশাকেই সেজেছিলেন তারকা জুটি। পরিবারের সদস্যরা মোটামুটি সকলেই সেজে উঠেছিলেন মনীশ মালহোত্রার ডিজাইনার পোশাকে।

Advertisement

তাদের বিয়েতে খাওয়া-দাওয়াতেও ছিল এলাহি আয়োজন। উল্লেখ্য, এদিন তাদের বিয়েতে আমন্ত্রিত ছিলেন মাত্র ৫০ জন। এই কয়েকজনের জন্যই যা আয়োজন করা হয়েছিল, তার ফিরিস্তি শুনলে সাধারণের মাথা ঘুরে যেতে বাধ্য। হবে নাই বা কেন? কাপুর পরিবার বলে কথা। কাপুর পরিবারের প্রত্যেকটি মানুষ খেতে ভীষণ ভালোবাসেন, আর সেই কথা মাথায় রেখেই খাবার মেনুতে বিশেষ নজর দেওয়া হয়েছিল। দিল্লি থেকে নিজের টিম নিয়ে এসেছিলেন একজন নামকরা শেফ। উল্লেখ্য, ঋষি কাপুরের বন্ধু সুভাষ ঘাই এটি নিশ্চিত করেছিলেন রণবীর কাপুরের বিয়ের খাবার খুবই ভালো হবে।

এই তারকা জুটির বিয়ে একেবারে পাঞ্জাবি রীতিনীতি মেনে সম্পন্ন হয়েছে। আর বিয়ের খাবার মেনুতে যে পাঞ্জাবি খাবার-দাবার থাকবে সেটাই স্বাভাবিক। চিকেন তন্দুরি, মটন কষা, ডাল মাখানি, রাইস, চাপাটি, পনির টিক্কা ছড়াও ছিল আরো অনেক ধরনের খাবার। আলিয়ার পছন্দ অনুযায়ী, স্পেশাল ভেগান বার্গারের কাউন্টার ছিল এদিন। পাশাপাশি রণবীর কাপুরের পছন্দ অনুযায়ী ছিল জাপানি খাবারও। বিভিন্ন ধরনের সুশি ছিল অভিনেতার পছন্দমতো। আমিষ-নিরামিষ মিলিয়ে ছিল বিভিন্ন দেশের নানা ধরনের খাবার। বিয়ের পরে সেইসমস্ত খাবারের মেনু মিডিয়াতে প্রকাশ পেয়ে গিয়েছিলো।

Advertisement

এই তারকা-জুটির বিয়েতে পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন অয়ন মুখোপাধ্যায়, কারাণ জোহার, আকাশ ও শ্লোক আম্বানি। অমিতাভ বচ্চনের পাশাপাশি ক্যাটরিনা কাইফ, দীপিকা পাডুকনের মতো তারকারা সকলেই শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাদের। এদিন সন্ধ্যাবেলা বিয়ের সমস্ত রীতিনীতি শেষ করে মিডিয়ার সামনে নব-দম্পতি হিসেবে হাজির হয়েছিলেন আলিয়া- রণবীর। এই মুহূর্তে সেই দৃশ্যের ছবি ও ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।

Related Articles

Back to top button