ভাইরাল & ভিডিও

প্রকাশ্য মঞ্চে হলুদ পোশাকে ঝড় তুললেন স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে তার একটি নতুন গানের সঙ্গে তাকে নাচ করতে দেখা গেছে

×
Advertisement

ভারতের বিনোদন জগতে এই মুহূর্তে যে সব তারকা বেশ জনপ্রিয় হয়ে আছেন তাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী। হরিয়ানার অন্যতম সিঙ্গারের মধ্যে তার নাম উল্লেখযোগ্য। দীর্ঘ অনেক বছর ধরেই তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তিনি এই মুহূর্তে ভারতের পেপি গানের জগতে অন্যতম নাম। যেকোনো পার্টি হলেই তার গান বাজবেই। তার হটনেস এবং তার যৌবনে ঘায়েল হয়েছেন অনেকেই। মূলত নিজের নাচের জন্য জনপ্রিয়তা পেলেও তিনি কিন্তু এখন একজন ভালো গায়িকা হিসাবেও নাম করে নিয়েছেন।

Advertisement

মাত্র ১৪ বছর বয়সেই বাবার মৃত্যুর পরে পরিবারের পাশে দাঁড়াতে নেমে পড়েছিলেন অর্থ উপার্জনের জন্য। প্রথমে তিনি একটি রাগনি দলে যোগ দিলেও তিনি পরে কিন্তু নিজের একটা নাম করে নিয়েছেন। প্রথমে জায়গায় জায়গায় মাচা পারফরমার হলেও পরে তিনি সলিড বডি রাই নামের একটি হরিয়ানি গানের ভিডিও তৈরি করেন। এই মিউজিক ভিডিওটি ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে এবং তিনি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মুখ হয়ে যান।

তবে শুধু হরিয়ানার গানে না, বলিউডের একাধিক সিনেমাতেও তার কাজ অনেকের পছন্দ হয়েছে। ‘এক তু এক ম্যায়’, ‘ দোস্তি কে সাইড এফেক্ট ‘, ‘ভিরে দি ওয়েডিং ‘, ‘ নানু মেরি জানু ‘ এইসব সিনেমায় তার গাওয়া গান বেশ জনপ্রিয় হয়েছিল একটা সময়ে। এছাড়াও প্রতিযোগী হিসেবে বিগ বস এর সিজন ১১ এর এপিসোডেও তার দেখা মিলেছিল। আর সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা অনেক। তার অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে ফলোয়ারের সংখ্যা ৪.৮ মিলিয়ন। তার প্রত্যেকটি ভিডিও যেনো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়ে যায়। সেরকমভাবেই আরো একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেতে শুরু করেছে।

Advertisement

এই ভিডিওটি যদিও রেকর্ড হয়েছে একটি লাইভ শো চলাকালীন সময়ে। দর্শকের আসনে বসে থাকা কোনো একজন এই ভিডিওটি রেকর্ড করেছেন এবং তিনি এই ভিডিওটি শেয়ার করে দিয়েছেন সোশ্যাল।মিডিয়ায়। এই অনুষ্ঠানে স্বপ্না একটি হলুদ রঙের সালোয়ার এবং কামিজ পরে দারুন নাচ করেছেন তার একটি গানের সঙ্গেই। এই গানটির নাম রসগুল্লা খাউয়া দে মেরে ইয়ার। এই গানে স্বপ্নার শরীরী ভঙ্গিমা দর্শকদের পাশাপাশি নেটিজেনদের ঘাম ছুটিয়েছে। ইতিমধ্যেই ২ লক্ষ ৬২ হাজার মানুষ এই ভিডিও দেখে নিয়েছেন। চলুন ভিডিওটি দেখে নিন আপনিও।

Related Articles

Back to top button