বলিউডবিনোদন

বিয়ের পর এখন রাত্রে ঘুম হচ্ছেনা আলিয়া ভাটের, শান্তিতে নিঃশ্বাস নেওয়া কঠিন, এই হল কারণ

আর কিছুদিনের মধ্যেই তার নতুন সিনেমা রিলিজ হচ্ছে, তার আগে এমন কেন অবস্থা হল আলিয়া ভাটের?

×
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে অন্যতম একজন অভিনেত্রী হলেন আলিয়া ভাট। তার ফ্যান ফলোইং থেকে শুরু করে তার জনপ্রিয়তা সবকিছুই এই মুহূর্তে ব্যাপক। তার ভক্তরা তার অভিনয় এবং তার প্রতিভার জন্য তাকে অত্যন্ত ভালোবাসে। একাধিক সিনেমায় তার অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছে এর আগেও। বলিউড দুনিয়ার নামিদামি তারকাদের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করেছেন এবং তাদের সঙ্গে কাজ করে তার জনপ্রিয়তা বৃদ্ধি করেছেন। সোশ্যাল মিডিয়াতে তাকে সব সময় বেশ একটিভ দেখা যায়। মাঝেমধ্যেই তিনি অত্যন্ত আকর্ষণীয় কিছু পোস্ট করতে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। সম্প্রতি বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে তার বিবাহ হয়েছে এবং তারপর থেকেই তিনি সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে রয়েছেন।

Advertisement

কিছুদিন আগেই নিজের অন্তঃসত্ত্বা হবার খবর সকলের সাথে শেয়ার করে নিয়েছেন আলিয়া ভাট। বিয়ে মাত্র দু মাসের মধ্যেই তাদের দুজনের কোল আলো করে আসছে এক সন্তান। কিন্তু তার মধ্যেই একটা বড় বয়ান রাখলেন আলিয়া ভাট নিজেই। তিনি জানিয়েছেন, এই মুহূর্তে নাকি তিনি একেবারেই ঘুমোতে পারছেন না রাত্রে। এটা কি তার ব্যক্তিগত কোন জীবনের কারণে হচ্ছে নাকি অন্য কোন কারণ রয়েছে আলিয়া ভাটের জীবনের এই অনিদ্রার পিছনে? এই কারণেই মিডিয়াতে এই মুহূর্তে সব জায়গায় আলিয়া ভাট কে নিয়ে চর্চা চলছে। রণবীর কাপুরের সঙ্গে বিয়ে করার পর তার এরকম কেন অবস্থা, সেই নিয়েই কথা চলছে মিডিয়াতে।

আলিয়া ভাট বলিউডের একজন অন্যতম নায়িকা এবং তাকে এই মুহূর্তে আর নতুন করে পরিচয় করিয়ে দিতে হবে না। এখনো পর্যন্ত তার বলিউডের সফর ছিল দারুণ। মহেশ ভাটের কন্যা হলেও, তাকে নিয়ে তেমন একটা নেপোটিজম এর ঝড় ওঠেনি। তার অভিনয় দক্ষতা যেন সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। কিন্তু বিয়ের মাত্র দুই মাসের মধ্যেই আলিয়া ভাট এমন একটি বক্তব্য সামনে রাখলেন যা নেটিজেন সমাজের একেবারে ঘুম উড়িয়ে দিয়েছে। এই মুহূর্তে, ভারতের দক্ষিণী ছবির একটা রমরমা বাজার শুরু হয়েছে। নেপোটিজম দক্ষিণ ভারতে থাকলেও কেউ সেই নিয়ে বিশেষ মাথাব্যথা করছেন না। আর চতুর্দিকে চলছে বলিউড সিনেমার বয়কট।

Advertisement

তারই মধ্যে কিছুদিন আগে রিলিজ হয়েছিল আমির খানের বহুপ্রতীক্ষিত সিনেমা লাল সিং চাড্ডা। সেই সিনেমাটিকে রীতিমতো বয়কট করেছে নেটিজেনরা। এই বয়কটের পিছনে কারণ অবশ্য বলিউড নয়, বরং আমির খান নাকি এই ছবিতে ধর্মের অসম্মান করেছেন এবং এই কারণে এই ছবিটিকে কেউ পছন্দ করছেন না এবং ছবিটিকে বয়কট করার দাবি তুলেছেন। তবে ভারতে ব্যবসা ভালো না করতে পারলেও লালসিং চাড্ডা বিদেশে কিন্তু হিট। এই সমস্ত সমস্যার মাঝেই আলিয়া ভাটের পরবর্তী ছবি রিলিজ হতে চলেছে আগামী ৯ সেপ্টেম্বর। এবং ছবিটির নাম দেওয়া হয়েছে ব্রহ্মাস্ত্র। শোনা যাচ্ছে ব্রহ্মাস্ত্র ছবিতে রণবীর কাপুরের জায়গায় আগে ভাবা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের কথা। কিন্তু মাঝখানে এসে পড়ে করণ জোহর তাকে সিনেমা থেকে বাদ দিয়ে রণবীর কাপুর কে গ্রহণ করেন। এই কথা সামনে আসামাত্রই এবারে ব্রম্ভাস্ত্র সিনেমাটি বয়কট করার ডাক দিয়েছেন নেটিজেনরা।

ইতিমধ্যেই এই ছবি নিয়ে চতুর্দিকে চর্চা হতে শুরু করেছে। আলিয়া ভাট এইজন্যেই অত্যন্ত চিন্তিত রয়েছেন এই ছবির সফলতা নিয়ে এবং এই কারণেই তার রাত্রে ঘুম হচ্ছে না। তার নতুন সিনেমাটি জনপ্রিয় হবে নাকি হবে না, নেটিজেন সমাজ কিভাবে এই ছবিটিকে গ্রহণ করবেন সেই নিয়েই এখনো চিন্তায় রয়েছেন আলিয়া।

Related Articles

Back to top button