বলিউডবিনোদন

গুরুতর অবস্থায় রাতারাতি শিল্পা শেট্টিকে ভর্তি করা হয়েছিল, ভয়ংকর যন্ত্রণায় কষ্ট পাচ্ছেন তিনি, সামনে এল বড় খবর

আসন্ন ওয়েব সিরিজের শুটিং চলাকালীন আহত হয়েছিলেন শিল্পা শেট্টি

×
Advertisement

বলিউড সিনেমার জগতে অভিনেত্রীদের তালিকায় উজ্জল স্থান দখল করে রেখেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তাঁর অভিনীত সিনেমা এখনও বলিউড জগতে বেশ প্রসিদ্ধ। তাঁর অভিনয়ের সুদক্ষতা দেশ থেকে দেশান্তরে খ্যাতি অর্জন করেছে। বর্তমানে শিল্পা শেট্টি বিশেষ কোনো সিনেমাতে অভিনয় না করলেও, তিনি বর্তমানে বেশ কয়েকটি ডান্স রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকা পালন করছেন। সেইসাথে শিল্পা শেট্টি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। তাঁর সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায় যে তিনি ফিটনেস ফ্রিক। তাঁর যথেষ্ট বয়স হলেও তাকে দেখে বোঝা যায় না। তার মেদহিন চেহারা দেখলে অনেকেই এখনও অব্দি অবাক হয়ে যায়।

Advertisement

কিন্তু বলা যেতে পারে ২০২১ সাল থেকে শিল্পা শেট্টির পরিবারে শনির দশা শুরু হয়েছে। বছরের শুরুর দিকেই পর্নকাণ্ডে নাম জড়িয়ে দীর্ঘদিন জেলের ঘানি টেনেছেন শিল্পা স্বামী রাজ কুন্দ্রা। সেইসময় ছেলে মেয়েকে নিয়ে বড্ড একা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। সমাজের সমস্ত অংশ থেকে লাঞ্ছনার শিকার হতে হয়েছে তাকে। তবে সেই দুঃসময় কেটেছে। এখনও পর্যন্ত তদন্ত চললেও জেল থেকে ছাড়া পেয়েছেন রাজ কুন্দ্রা। তবে নতুন বছরের শুরুতেই অন্য এক বিপদ ঘনিয়ে এসেছে অভিনেত্রীর পরিবারে।

তবে এবার বিপদের কারণ অভিনেত্রী নিজেই। জানা গিয়েছে, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল শিল্পা শেট্টিকে। অসুস্থতার গুরুতরতা এতটাই যে ডাক্তার অভিনেত্রীকে এক মাসের জন্য কমপ্লিট বেড রেস্টের পরামর্শ দেয়। তার পক্ষে একা ঠিকমতো হাঁটাও সম্ভব হচ্ছে না। তিনি খুবই ব্যথা সহ্য করে রয়েছেন। ডাক্তারের পরামর্শমত বিছানায় শুয়ে বিশ্রাম করা ছাড়া তাঁর কোনো উপায় নেই। কিন্তু কি হয়েছে শিল্পা শেট্টির?

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, শুটিং করার সময় গুরুতর জোট পেয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল শিল্পা শেট্টিকে। তিনি তার আসন্ন ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিশ ফোর্স এর শুটিংয়ের সময় ব্যাপক আঘাত পেয়েছেন। আঘাত এতটাই ছিল যে তাকে বাম পায়ে প্লাস্টার করতে হয়। আর তাতেই খুব ব্যথা পান অভিনেত্রী। ডাক্তারও অভিনেত্রীকে চোট সারানোর জন্য এক মাসের বেড রেস্ট নিতে পরামর্শ দেন। এখনো তিনি ব্যথার সাথে লড়াই করছেন। আপাতত তিনি হাঁটতে পারছেন না এবং দিনরাত প্রচন্ড কষ্ট পাচ্ছেন। এই খবর সামনে আসতেই তা নিয়ে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আলোচনা শুরু হয়। ফ্যানেরা অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা করছেন।

Related Articles

Back to top button