×
বলিউডবিনোদন

শাহরুখ খানকে খুব ভালোবাসতেন অজয় ​​দেবগনের স্ত্রী কাজল, ইচ্ছে থাকলেও বিয়ে করতে পারেননি, এটাই বড় কারণ

শেষপর্যন্ত শাহরুখ খান, কাজলের শুধুমাত্র বন্ধু হয়ে রয়ে গেছেন

Advertisement

বলি গ্ল্যামার ওয়ার্ল্ডে বেশ জনপ্রিয় জুটি হলেন অজয় দেবগন এবং কাজল। তাঁদের মিষ্টি সম্পর্কের চর্চা সর্বদাই চলে ইন্টারনেট মহলে। অনেকে তো আবার বলিউডের এই জুটিকে ‘পাওয়ার কাপেল’ নাম দিয়েছেন। যতই ইন্টারনেট দুনিয়াতে শাহরুখ কাজলের সম্পর্ক নিয়ে চুলচেরা বিশ্লেষণ হোক না কেন, রিয়েল ওয়ার্ল্ডে অজয় কাজলের জুটি সুপারহিট। তবে এই মিষ্টি সম্পর্কের মধ্যেও রয়েছে বিভিন্ন দাম্পত্য বিবাদের ঘটনা। জানা যায়, বদমেজাজি অজয়ের জন্য একবার দাম্পত্য সম্পর্কে ব্যাপক সমস্যা সৃষ্টি হয়েছিল ওই বলি জুটির মধ্যে। তবে আপনি কি জানেন তাদের সম্পর্কের বিবাদের এক অন্যতম কারণ হলেন শাহরুখ খান।

Advertisement

আসলে এখনকার দিনে ইন্টারনেট দুনিয়াতে তারকাদের অভিনয় ক্যারিয়ারের পাশাপাশি মাঝে মাঝেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে তাদের ব্যক্তিগত জীবন। শাহরুখ খানের ফিল্ম ক্যারিয়ার বেশ দর্শনীয়। বলিউড ইন্ডাস্ট্রিকে একাধিক হিট ফিল্ম উপহার করেছেন তিনি। তবে সেই সাথে তার ব্যক্তিগত জীবনে উঁকি দিলে একাধিক বিতর্ক সামনে আসে। অতি সম্প্রতি জানা গিয়েছে, বলিউডের বিখ্যাত অভিনেতা অজয় দেবগনের স্ত্রী কাজল একসময় শাহরুখ খানকে খুব ভালোবাসতেন। তবে কাজল চাইলেও সেই সম্পর্ক পরিণতি পায়নি। ঘটনাটি বিস্তারে জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

অজয় দেবগন স্ত্রী কাজল নিজেও বলিউডের এক বড় তারকা। সম্প্রতি কাজল সম্পর্কে একটি বড় খবর প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে কাজল, বলিউড কিং খান শাহরুখকে খুবই ভালবাসতেন। কিন্তু এত পছন্দ করেও তিনি বিয়ে করতে পারেননি। বরং চিরকাল শুধু শাহরুখ খানের ভালো বন্ধু হয়ে থেকে যান তিনি। তবে কেন? আসলে এর জন্য দায়ী শাহরুখ খান নিজেই। তাহলে কি তিনি প্রেমের স্বীকৃতি দেননি? না অন্য কোনো কারণ?

Advertisement

আসলে কাজল যখন বলিউড অভিনেতা শাহরুখ খানকে খুবই পছন্দ করতেন তখন বিবাহিত ছিলেন শাহরুখ খান। তাই কাজলের অনেক পছন্দ হলেও শেষ পর্যন্ত অভিনেতা শাহরুখ খান শুধুমাত্র বন্ধু হয়ে রয়ে গেছেন। অজয় দেবগনের সাথে তার বিবাহিত সম্পর্ক সুসজ্জিত এবং খুব সুন্দর হলেও, আপনাদের জানিয়ে রাখি যে কাজল এখনও অব্দি মন থেকে শাহরুখ খানকে খুবই ভালোবাসেন।

Related Articles

Back to top button