×
বিনোদনবাংলা সিরিয়াল

বিচ্ছদের দু’মাস পার, কেমন পাত্র খুঁজছেন পর্দার শ্যামা?

Advertisement

ফেব্রুয়ারি মাসেই স্বামী সুবান রায়ের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটেছে অভিনেত্রীর। ৯ মাস আগেই বিচ্ছেদের জন্য আবেদন জানিয়েছিলেন তিনি। জানা গিয়েছে, সুবানের সাথে মানিয়ে নিতে সমস্যা হচ্ছে বলেই একে অপরের থেকে বিচ্ছেদ নিয়েছেন তারা। তবে বিচ্ছেদ হলেও তারা একে অপরের বন্ধু হয়েই থাকতে চান। উল্লেখ্য, সুবান রায়ের হাত ধরেই টেলিভিশন জগতে পা রেখেছিলেন তিয়াসা। তার মতে, বিবাহবিচ্ছেদ মানে একে অপরের প্রতি কাদা ছোড়াছুড়ি করা নয়। কারণ তিনি নিজেদের ব্যক্তিগত সমস্যা নিয়ে প্রকাশ্য মিডিয়ায় কথা বলতে রাজি নন। বর্তমানে তিনি তিয়াসা রায় হয়ে নয় তিয়াসা লেপচা হিসেবেই নতুন ইনিংস শুরু করছেন।

Advertisement

তবে তাদের বিচ্ছেদের পর থেকেই প্রশ্ন উঠেছে, তবে কি অভিনেত্রীর জীবনে এসেছে কোন নতুন মানুষ? সেই তৃতীয় ব্যক্তির জন্যই কি বিচ্ছেদ ঘটল সুবান রায়ের সাথে? এমন ধরনের বিভিন্ন প্রশ্নের উপর ভিত্তি করে মিডিয়ার তরফ থেকে তাকে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট জানিয়ে দেন, এই মুহূর্তে তিনি কারোর সাথেই প্রেম করছেন না। তার জীবনে তার মনের মত কোন নতুন মানুষ এখনো পর্যন্ত আসেননি।

পাশাপাশি তিনি এও জানান, তিনি এই মুহূর্তে নিজেকে নিয়ে ভীষণভাবে ব্যস্ত রয়েছেন। অভিনয়ের পাশাপাশি ট্রাভেল ও ফুড নিয়ে তিনি এই মুহূর্তে কাজ করছেন। পাশাপাশি তার জীবনের বড় দায়িত্ব তার পোষ্য তোজো, কথায় কথায় তার কথাও উল্লেখ করেছেন অভিনেত্রী।

Advertisement

একটা গোটা জীবন একা কাটানো সম্ভব নয়। একটা মনের মানুষ প্রয়োজন হয়। এই প্রসঙ্গে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়েছিল তার কেমন মানুষ পছন্দ? অভিনেত্রী জানিয়েছেন, তার সেই মনের মানুষটিকে লম্বা হতে হবে, শরীর-স্বাস্থ্যও ভালো হতে হবে আর সবথেকে প্রয়োজনীয় একজন ভালো মনের মানুষ হতে হবে। বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রী তার সেই সঠিক মানুষটির অপেক্ষায় রয়েছেন। কারণ, কাজ ছাড়া যেমন মানুষ বাঁচতে পারে না, তেমনিই জীবনে একজন মনের মতন মানুষ থাকাও সমানভাবে প্রয়োজনীয়।

উল্লেখ্য, খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় নতুন কোন ধারাবাহিকের হাত ধরেই কাজে ফিরবেন সকলের প্রিয় তিয়াসা অর্থাৎ পর্দার শ্যামা। টেন্ট সিনেমার অধীনেই কোন এক নতুন আসন্ন ধারাবাহিকে দেখা মিলবে তার। তবে এখনো পর্যন্ত সেই নতুন ধারাবাহিকের প্রোমো শ্যুট করা হয়নি। তার বিপরীতে কোন অভিনেতাকে দেখা যেতে চলেছে? সেই প্রসঙ্গেও কোনো তথ্য মেলেনি। এই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন পর্দার শ্যামাও। তবে দর্শকদের জন্য যে টেলিভিশনের পর্দায় একরাশ চমক নিয়ে খুব শীঘ্রই হাজির হতে চলেছেন তিয়াসা, তা বলাই বাহুল্য।

জানুয়ারি মাসের শুরুতেই জি বাংলার পর্দায় ইতি টেনেছিল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে ডেবিউ ঘটেছিল তিয়াসার। দর্শকমহলেও শ্যামা রূপেই এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন তিয়াসা। তবে ধারাবাহিক শেষ হওয়ার পর বেশ কয়েকদিন ‘রান্নাঘর’এর বিশেষ কয়েকটি পর্বের সঞ্চালিকা হিসেবেও দর্শকদের মন জয় করেছিলেন তিনি। তবে আপাতত তার ভক্তরা তাকে নতুন রূপে টেলিভিশনের পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছেন।

Related Articles

Back to top button