×
বিনোদনবলিউড

বোল্ড লুকে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী মোনালিসা, ছবি দেখে ক্লিন বোল্ড দর্শকরা

Advertisement

অভিনয় জগতের একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার অর্থাৎ স্বামী বিক্রান্তের সাথে সময় কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলক নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বাংলা ও হিন্দিতেও কাজ করছেন তিনি। তিনি বর্তমানের অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে একজন, তা বললে ভুল বলা হবে না। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করতে দেখা যায় অভিনেত্রীকে। তার ঝলক প্রতিমুহূর্তে মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

উল্লেখ্য, যেকোনো ধরনের পোশাকে সাবলীল মোনালিসা। বর্তমান যুগে বর্তমান প্রজন্মের অনেকের কাছেই তিনি স্টাইল স্টেটমেন্টও বটে। তিনি প্রায়ই নানা ধরনের পোশাকে ধরা দেন ক্যামেরার সামনে, তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই স্পষ্ট হবে। এই মুহূর্তে হিন্দি রিয়্যালিটি শো ‘স্মার্ট জোরি’তে নিজের স্বামী বিক্রান্তের সাথে দেখা যায় তাকে। সেখানেও তার সাথে কোনো না কোনো খুনসুটিতে জড়িয়ে থাকেন তিনি। আর সেইসমস্ত অফ-ক্যামেরা খুনসুটির ঝলক নিজেই ইনস্টারিল আকারে শেয়ার করে নিতে পছন্দ করেন অভিনেত্রী, যা দেখতেও পছন্দ করেন অভিনেত্রীর অগণিত অনুরাগীরা।

Related Articles

Back to top button