বিনোদনবলিউড

নীল বিকিনিতে লাস্যময়ী বাঙালি অভিনেত্রী সুমনা চক্রবর্তী, দেখুন তাঁর সুন্দর ছবি

×
Advertisement

‘দ্যা কপিল শর্মা শো’ টেলিভিশন জগতের অন্যতম বড় একটি কমেডি রিয়্যালিটি শো। বছরের পর বছর ধরে এই রিয়্যালিটি শো সফলতার সাথে এগিয়ে চলেছে। এই শোয়ের মুখ কপিল শর্মা। বর্তমানে তাকে হিন্দি ইন্ডাস্ট্রির কমেডি কিং হিসেবেই মানা হয়। এই শোয়ের প্রতি এপিসোডে উপস্থিত থাকেন ইন্ডাস্ট্রির তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা। এই শোতে এসে সকলেই যে সেই সময়টুকু উপভোগ করেন, তা তাদের কথা শুনেই স্পষ্ট হয়। শো চলাকালীন মঞ্চে ঘুরে বেড়ান একাধিক চরিত্ররা। তাদের মধ্যে সুমনা চক্রবর্তীকে এই মঞ্চে কপিল শর্মার স্ত্রী হিসেবে দেখা যায়। দীর্ঘদিন ধরে এই শোতে এই ভূমিকায় রয়েছেন তিনি।

Advertisement

ছোটপর্দার অন্যতম পরিচিত অভিনেত্রী তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ সুমনা। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন তিনি, যা খুব স্বাভাবিকভাবেই নিমেষের মধ্য ভাইরাল হয়ে তার অনুরাগীদের মাঝে। নেটমাধ্যমেও তার অনুরাগীর সংখ্যা অসংখ্য। সম্প্রতি একেবারে ভ্যাকেশন মুডে রয়েছেন অভিনেত্রী। পাহাড়ে ঘুরতে গিয়েছেন তিনি। সম্প্রতি নিজের ঘুরতে যাওয়ার বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। রইল সেইসমস্ত ছবি।

Advertisement

একসাথে অভিনেত্রীকে চারটি ছবি শেয়ার করে নিতে দেখা গিয়েছে। ছবিতে নীল রঙের বিকিনিতে দেখা গিয়েছে। কখনো সুইমিংপুলে আবার কখনো কাঁচের ওপারের পাহাড়ের দৃশ্য দাঁড়িয়ে দেখতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তার চোখে ছিলো রোড চশমা। চুলে খোঁপা বেঁধে একেবারে বিনা মেকাপে লুকেই দেখা মিলেছে তার। সম্প্রতি তার এই ছবিগুলি মন কেড়েছে তার ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগী মিলিয়নে কথা বলে। ইতিমধ্যেই তার এই ছবিগুলি দেখে নিয়েছেন আরো অনেকে। পাহাড়ের মাঝে লাস্যময়ী রূপে দেখা দিয়েছেন তিনি। বলাই বাহুল্য, তার এই ছবিগুলি রীতিমতো ঘুম উড়িয়েছে তার পুরুষ ভক্তদের, পাশাপাশি উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Related Articles

Back to top button