×
বলিউডবিনোদন

হলুদ শাড়িতে, খোলা চুলে মোহময়ী ভোজপুরি অভিনেত্রী রানি চ্যাটার্জি, ছবি দেখে ঘুম উড়ল দর্শকদের

Advertisement

রানী চ্যাটার্জী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একজন বাঙালি হয়ে নাম করেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি ভীষণভাবে ফিটনেস ফ্রিক। নিজের শরীর চর্চার একাধিক ছবি কিংবা ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবেও সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন রানী চ্যাটার্জী। সম্প্রতি নিজের শাড়ি পরা একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাকে সোশ্যাল মিডিয়া কুইন বলা হয়। তিনি নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা মিলিয়নে কথা বলে। তার শেয়ার করা কোন কিছুই যে ভাইরাল হতে বেশি সময় নেয় না, তা স্পষ্ট। সম্প্রতি একেবারে বং লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় আর্বিভূতা হয়েছেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি হলুদ শিফন শাড়িতে রানী চ্যাটার্জী। খোলা চুলে মানানসই ডিজাইনার ব্লাউজ পরেছিলেন তিনি। সাথে হালকা মেকাপের পাশাপাশি পরেছিলেন লাল লিপস্টিও। সম্ভবত কাজের অর্থাৎ শুটিংয়ের ফাঁকেই এই ছবিগুলো তুলেছেন অভিনেত্রী। তার শেয়ার করা ছবির ডেসক্রিপশন দেখলেই সবটা স্পষ্ট হবে। নিজের শুটিং এরিয়ার মধ্যেই এই ছবিগুলো তুলেছেন এই ভোজপুরি অভিনেত্রী। তার এই লুক পছন্দ হয়েছে তার অনুরাগীদেরও। ইতিমধ্যেই ১৪ হাজারের কাছাকাছি মানুষ পছন্দ করে ফেলেছেন এই ছবিগুলো। তার মোহময়ী রূপে আবারো মুগ্ধ তার অধিকাংশ ভক্তরা।

Related Articles

Back to top button